Comm Ad 2020-LDC epic

পুত্রবধূকে কেরোসিন ঢেলে জ্বালিয়ে দেওয়ার চেষ্টা! বিপাকে বিধায়ক

Share Link:

পুত্রবধূকে কেরোসিন ঢেলে জ্বালিয়ে দেওয়ার চেষ্টা! বিপাকে বিধায়ক

নিজস্ব প্রতিনিধি: দেশজুড়ে মহিলাদের সুরক্ষা ও স্বার্থরক্ষার্থে গাদাগুচ্ছের আইন প্রণয়ন করা হলেও কার্যক্ষেত্রে অনেকেই কাছেই যে সেই আইন গিয়ে পৌঁছাতে পারছে না তার নিদর্শন যেমন ভুরি ভুরি মিলছে তেমনি আইনের অপব্যবহারের অভিযোগও উঠছে ভুরি ভুরি। এবার সেই ঘটনাই দেখা গেল খোদ বাংলার বুকে। শ্বশুরমশাই রাজ্যের শাসক দলের বিধায়ক আর তিনিই কিনা চেষ্টা করেছেন পুত্রবধূকে গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারতে। এমনই চাঞ্চল্যকর অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছেন উত্তরবঙ্গের জলপাইগুড়ি জেলার রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়ের পুত্রবধূ পিঙ্কি রায়। তাঁর আরও বড় অভিযোগ, পুলিশ তাঁর অভিযোগ মানত্রেই চাইছে না এমনকি শ্বশুরের বিরুদ্ধে কোনও পদক্ষেপও নিচ্ছে না। ঘটনার জেরে রাজ্য রাজনীতিতে বেশ চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

জানা গিয়েছে, জলপাইগুড়ির ময়নাগুড়ি ব্লকের উল্লাডাবরি ডাঙাপাড়া গ্রামের বাসিন্দা বলিদেব রায়ের মেয়ে পিঙ্কির সঙ্গে খগেশ্বর রায়ের ছেলে দিবাকরের বিয়ে হয় ২০১৯ সালের ১৩ মার্চ। পরিবারের দেখাতেই হয় বিয়ে। পিঙ্কির পরিবারের দাবি, বিয়ের সময় দাবি মত ৫ ভরি সোনা, ২ লক্ষ টাকা, আসবাবপত্র দেওয়া হয়েছিল। কিন্তু বিয়ের কিছুদিন পর থেকে ফের পণের দাবিতে পিঙ্কির ওপর অত্যাচার চালাতে থাকে দিবাকরের পরিবার। তাঁকে প্রায়শই মত্ত অবস্থায় মারধর করা হত বলেও এখন অভিযোগ করেছে পিঙ্কি। ২০২০ সালে ২৭ অগাস্ট অশান্তির সময়ে শাশুড়ি তাঁর গায়ে কেরোসিন তেল ঢেলে দেন। শাশুড়ি দেশলাই আনতে গেলে কোনওক্রমে পালিয়ে বাঁচেন তিনি। এরপর বাপেরবাড়ি চলে যান তিনি। কয়েকবার থানায় গিয়ে লিখিত অভিযোগ জানানোর চেষ্টা করেন। কিন্তু অভিযোগ, খগেশ্বর রায় রাজনৈতিক প্রভাব খাটিয়ে তাঁর পিছনে লোক লাগিয়ে দিতেন। বাধ্য হয়ে পিছপা হতে হয়েছে তাঁকে। অন্তত এমনটাই দাবি পিঙ্কির।
 
কিন্তু এইবার থানায় গিয়ে অভিযোগ লেখাতে সক্ষম হন তিনি। রাজগঞ্জ থানায় খগেশ্বর রায় ও তাঁর পরিবারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন পিঙ্কি। যদিও পিঙ্কি এটাও সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পুলিস তাঁর অভিযোগ নিলেও তার কোনও রিসিভ কপি তাঁকে দেয়নি। এপ্রসঙ্গে রাজগঞ্জের তৃণমূল বিধায়ক খগেশ্বর রায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাফ জানিয়ে দেন সব অভিযোগ মিথ্যা। উল্টে পিঙ্কি তাঁদের প্রতি পদে পদে হুমকি দিত ৪৯৮ ধারায় মামলা করে বাড়ির সবাইকে জেলে ঢোকাবার। আর এখন তো সরাসরি হুমকি দিচ্ছে ডিভোর্স কেস ফাইল করে ৬০ লক্ষ টাকা ক্ষতিপূরণ নেওয়ার। এদিকে এই ঘটনার জেরে জলপাইগুড়ি জেলার পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানান, 'রাজগঞ্জ থানায় একটি ডোমেস্টিক ভায়োলেন্স এর ঘটনা নিয়ে অভিযোগ দায়ের হয়েছে। আমরা অভিযোগকারীনির সাথে কথা বলেছি। তিনি রাজী হওয়ায় তার বিষয়টি নির্দিষ্ট দপ্তরের প্রোটেকশন অফিসারের কাছে পাঠানো হয়েছে বলে জানান তিনি। ' 
 

Comm AD 12 Myra

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-LDC Momo

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-LDC Egg

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

corona 02

Editors Choice

Comm Ad 2020-himalaya RC