এই মুহূর্তে

ভোটে হেরে দুর্গাপুজোতে মন নেই রাজ্য বিজেপির

নিজস্ব প্রতিনিধি: ২০২১-এর বিধানসভা নির্বাচনের জন্য লোকদেখানো প্রচার করতে জাঁকিয়ে দুর্গাপুজো করেছিল বিজেপি। সল্টলেকের ইজেডসিসি-তে একুশের নির্বাচনের আগেই আচমকাই দুর্গাপুজো করার ধুম জেগে ওঠে বিজেপির মধ্যে। সেইমতো বিশাল সমারহে দুর্গাপুজো করে বিজেপি। কিন্তু ভোট শেষ আর বিজেপির লোকদেখানোর কাজও শেষ। তাই চলতি বছরে নমো নমো করে পুজোও করে বিজেপি। ২০২১ সালে করোনা বিধি থাকলেও ভোটের কথা মাথায় রেখেই বড় করে পুজো করে রাজ্য বিজেপি। কিন্তু চলতি বছরে বিজেপির ভাঁড়ে মা ভবানি। তাই কোনওমতে পুজো করার ইচ্ছা রাজ্য নেতৃত্বের।

জানা গিয়েছে এই বিষয়ে মাত্র এক সপ্তাহ বাকি থাকতেই আলোচনায় বসে রাজ্য বিজেপি। রবিবার ইজেডসিসিতে বিজেপি নেতা সব্যসাচী দত্ত ও রাজ্য কমিটির সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন আলোচনায়। এবছরের পুজো প্রসঙ্গে প্রতাপ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘পার্টি কোনও পুজো করে না। পার্টির কার্যকর্তা, শুভানুধ্যায়ী ও সমর্থকরা এই পুজো করবেন। গতবারই প্রথম হয়েছিল। এবার কোভিড ও বন্যা পরিস্থিতি এবং বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীরা আক্রান্ত। এইসব কারণে ছোট করে পুজো করা হবে।’

তাহলে এটা প্রকাশ্যে শুধুমাত্র লোক দেখানোর জন্যই বিজেপি ধর্মের রাজনীতি করে। চলতি বছরে কেন্দ্রের নেতাদের দুর্গাপুজো নিয়ে আর কোনও উৎসাহ দেখা যায়নি। রাজ্যের নেতারাও উদ্যোগ নেননি পুজো নিয়ে। একদিকে ভোটে ভরাডুবি ও উপনির্বাচনের ধাক্কা। তাই মন মরা ও বিজেপি অফিস কার্যত শ্মশানে পরিণত হয়েছে। দুর্গাপুজো নিয়েও বরাদ্দ নেই অর্থ। তাই শুধুই বিনা আড়ম্বরে হবে পুজো ও হবে না কোনও সাংস্কৃতিক অনুষ্ঠান।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রাজারহাটে পঞ্চায়েত অফিসেই সালিশি সভা,মারধরের অভিযোগ

জনগর্জন সভার সমর্থনে জগদ্দলে তৃণমূল কংগ্রেসের মিছিল

টিটাগড় আলী হায়দার রোডে গুলিবিদ্ধ টোটো চালক

মালদাতে ফের ছেলে ধরা সন্দেহে গণপিটুনির অভিযোগ

হরিশ্চন্দ্রপুরে রাস্তার শিলান্যাসকে কেন্দ্র করে সংঘর্ষে আহত বিডিও

আসানসোলে বিজেপির প্রার্থী পবন সিংহ, ঘাটালে হিরণ

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর