এই মুহূর্তে

পরকীয়া সন্দেহে স্ত্রীকে লোহার রড দিয়ে ক্রমাগত মার, আত্মহত্যার চেষ্টা স্বামীর

নিজস্ব প্রতিনিধি: প্রায় সময়েই না কি ফোন নিয়ে ব্যস্ত থাকতেন স্ত্রী (WIFE)। আর তাতেই সন্দেহ হয় স্বামীর (HUSBAND)। তবে ফোনের অপর প্রান্তে কে, তা অনেক চেষ্টা করেও ধরতে পারেননি স্বামী। পরকীয়া সন্দেহে লোহার রড দিয়ে স্ত্রীকে সন্দেহের বশেই মারতে থাকেন স্বামী। আঘাত করা হয় মাথায়। তারপর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। পূর্ব বর্ধমানের ঘটনা।

ঘটনাটি পূর্ব বর্ধমান জেলার ভাতারের। ছাতনি গ্রামের বাসিন্দা অভিযুক্ত। অভিযুক্ত যুবকের নাম জয়দেব খাঁ। পেশায় রঙ মিস্ত্রি। এর আগে অভিযুক্তের পেশা ছিল মোটর চালিত ভ্যান চালানোর। তাঁর স্ত্রি রিঙ্কু। রয়েছে ২ সন্তান। অভিযুক্তের বাবা বাবলু খাঁ থাকেন আলাদা ভাবে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার জয়দেব ও রিঙ্কুর মধ্যে রবিবার বচসা শুরু হয়। হঠাৎ তীব্র চিৎকার শুরু করেন জয়দেবের বাবা ও ২ সন্তান। এরপরে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দেখেন রিঙ্কু রক্তাক্ত অবস্থায় লুটিয়ে আছেন। এরপরে অভিযুক্তের বাবা রিঙ্কুকে উদ্ধার করে নিয়ে যান ভাতার হাসপাতালে। অবস্থার অবনতি হলে তাঁকে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

অন্যদিকে, সকাল প্রায় ৮ টা ৩০ থেকে নিখোঁজ ছিলেন জয়দেব। সকাল ১০ টা ৩০ নাগাদ দেখা যায় বড়বেলুন গ্রামে একটি ইলেকট্রিক ট্রান্সফরমারের তলায় বিদ্যুৎপৃষ্ট হয়ে পড়ে আছেন জয়দেব। এরপর তাঁকে উদ্ধার করে স্থানীয়রা ভর্তি করেন ভাতার হাসপাতালে। পরে অবস্থার অবনতি হলে তাঁকে ভর্তি করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। জানা গিয়েছে, বিদ্যুৎপৃষ্ট হয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। অভিযুক্ত বলেন, স্ত্রী কারও সঙ্গে ফোনে কথা বলতেন। বারবার প্রশ্ন করা হলেও বলতেন না। নম্বর ডিলিট করে দিতেন। তাই রাগের মাথায় তিনি স্ত্রীকে পিটিয়েছেন। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ (POLICE)। এই ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রাজারহাটে পঞ্চায়েত অফিসেই সালিশি সভা,মারধরের অভিযোগ

জনগর্জন সভার সমর্থনে জগদ্দলে তৃণমূল কংগ্রেসের মিছিল

টিটাগড় আলী হায়দার রোডে গুলিবিদ্ধ টোটো চালক

মালদাতে ফের ছেলে ধরা সন্দেহে গণপিটুনির অভিযোগ

হরিশ্চন্দ্রপুরে রাস্তার শিলান্যাসকে কেন্দ্র করে সংঘর্ষে আহত বিডিও

আসানসোলে বিজেপির প্রার্থী পবন সিংহ, ঘাটালে হিরণ

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর