Comm Ad 2020-tantuja-body

কাজিয়া তুঙ্গে জলপাইগুড়ি জেলা বিজেপির! প্রকাশ্যে এল গোষ্ঠী কোন্দল

Share Link:

কাজিয়া তুঙ্গে জলপাইগুড়ি জেলা বিজেপির! প্রকাশ্যে এল গোষ্ঠী কোন্দল

নিজস্ব প্রতিনিধি: জলপাইগুড়িতে বিজেপির গোষ্ঠী কোন্দল চলে এল প্রকাশ্যে। জেলা সভাপতি ও বিরোধী গোষ্ঠীর দুই পৃথক বিজয়া সম্মেলনী অনুষ্ঠানকে ঘিরে কাজিয়া উঠল তুঙ্গে। জেলা সভাপতির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে একের পর এক তোপ দাগলো বিক্ষুব্ধ বিজেপি নেতৃত্ব। আর এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো জলপাইগুড়ির রাজনৈতিক মহলে। জলপাইগুড়ি শহরের ডি বি সি রোডে বিজেপির পুরানো কার্যালয়ের বদলে নতুন একটি কার্যালয় তৈরি হবে বলে তা ভেঙে দেওয়া হয়। ফলে নতুন কার্যালয় এখনও না হওয়ায় এতদিন জলপাইগুড়ি শহর থেকে দুটি দলীয় কার্যালয় থেকে দল চালাচ্ছিলেন বিজেপির দুই যুযুধান শিবির। জলপাইগুড়ি নতুন পাড়া এলাকায় বাকালি হাউসে কার্যালয় খুলে দল চালাচ্ছিলেন বিজেপির প্রাক্তন জেলা সভাপতি তথা বর্তমানে বিজেপির রাজ্য সহ সভাপতি দীপেন প্রামানিক। অপরদিকে জলপাইগুড়ি ৪ নং ঘুমটি এলাকায় ঐতিহ্য ভবন নামে একটি ভবন ভাড়া করে দল পরিচালনা করছেন বর্তমান জেলা সভাপতি বাপী গোস্বামী। এবার এই দুই শিবির বুধবার জলপাইগুড়ি শহরে দুটি পৃথক বিজয়া সম্মেলনী অনুষ্ঠানের আয়োজন করে বসে। আর একে ঘিরেই রাজনৈতিক মহলে গুঞ্জন উঠতে শুরু করেছে।  
 
বুধবার জলপাইগুড়ি মোহিত নগর স্কুল ময়দানে ছিল বর্তমান জলপাইগুড়ি জেলা বিজেপির ক্ষমতাসীন গোষ্ঠী বাপী গোস্বামীর পক্ষের বিজয়া সম্মেলনী অনুষ্ঠান। অপরদিকে জলপাইগুড়ি পান্ডাপাড়ার শ্রীদয়াল হলে পালটা একটি বিজয়া সম্মেলনী অনুষ্ঠানের আয়োজন করেন বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতির বিরোধী গোষ্ঠী। দীপেন প্রামানিকের অনুগামীরা জানিয়েছে, এদিন শ্রীদয়াল হলের বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে জেলা সভাপতির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে প্রায় হাজার খানেক কর্মী ও সমর্থকরা বিরুদ্ধ গোষ্ঠীতে যোগ দেয়। সম্মেলন মঞ্চ থেকে জেলা সভাপতি বাপী গোস্বামীর বিরুদ্ধে প্রকাশ্যে তোপ দাগেন সভায় যোগ দেওয়া নেতা কর্মীরা।  
 
এদিনের সভার পর সাংবাদিক সম্মেলন করেন বিজেপির জলপাইগুড়ি জেলার প্রাক্তন জেলা সম্পাদক তথা আই টি সেল কনভেনার কানন রায় বলেন, ‘আজকের এই বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে যারা এসেছেন তাদের সবাইকে বর্তমান জেলা সভাপতি তথা ক্ষমতাসীন গোষ্ঠীর লোকেরা দল থেকে সরিয়ে ব্রাত্য করে রেখেছেন। আমরা অনেক কষ্টে তাদের বুঝিয়ে দলে রেখেছি তাই তাদের নিয়ে আজকের এই অনুষ্ঠান করলাম। আমরা লক্ষ্য করলাম বর্তমান জেলা সভাপতি ক্ষমতায় আসার পর থেকে কাজের লোককে সরিয়ে দিয়ে ওনার কাছের লোক দিয়ে জেলায় দল চালাচ্ছেন। এই ঘটনা ও মানসিকতার আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এইভাবে যদি চলতে থাকে আগামী বিধানসভা ভোটে বিজেপির জলপাইগুড়ি সাংগঠনিক জেলার আটটি বিধানসভা আসনেই এর প্রভাব পড়বে। দল একটি আসনেও জিততে পারবে না। তাই আজকের এই অনুষ্ঠান করে আমরা দলের রাজ্য বা অন্যান্য নেতাদের দৃষ্টি আকর্ষণ করলাম। তারাও দেখুক প্রকৃতি বিজেপি কর্মীরা কাদের সঙ্গে আছে।’

Comm Ad 2020-LDC epic

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 026 BM

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-Valentine RC

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-WBSEDCL RC

Editors Choice

Comm Ad 006 TBS