Comm Ad 2020-WB Tourism body

আজ রাণাঘাটে মুখ্যমন্ত্রীর সভা, নজরে মতুয়া ভোট

Share Link:

আজ রাণাঘাটে মুখ্যমন্ত্রীর সভা, নজরে মতুয়া ভোট

নিজস্ব প্রতিনিধি: আজ, সোমবার নদিয়ার রাণাঘাটে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন দুপুরেই তাঁর হেলিকপ্টারে নদিয়ায় যাওয়ার কথা। সেখানে হবিবপুর ছাতিমতলার মাঠে সভা করবেন তৃণমূল নেত্রী। এই সভায় তিনি যে সিএএ নিয়ে কেন্দ্রকে আক্রমণ শানাবেন, তা স্পষ্ট। উল্লেখ্য, গত লোকসভা নির্বাচনে মতুয়া ও পিছিয়ে পড়া সম্প্রদায় অধ্যুষিত এই রাণাঘাট আসন জিতেছিল বিজেপি।

এবার সেই আসন ধরে রাখতে মরিয়া তৃণমূল। রাজনৈতিক মহলের মতে, গতবার নির্বাচনের সময় পরিস্থিতি ছিল সম্পূর্ণ আলাদা। সিএএ হবে এই আশাতেই সব মতুয়া ভোট গিয়েছিল পদ্মশিবিরে। কিন্তু এখন পরিস্থিতি বদলেছে। সিএএ নিয়ে ইতিমধ্যেই রাজ্য বিজেপির মধ্যে একটা অসন্তোষ তৈরি হয়েছে। ফলে এখানে অ্যাডভান্টেজ ঘাসফুল। সেই বিষয়কেই ব্যবহার করে জমি বাড়ানোর লক্ষ্যমাত্রা নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

জেলা তৃণমূল সূত্রের খবর, কমপক্ষে এক থেকে দেড় লক্ষ মানুষ এই সভায় উপস্থিত থাকবেন। রাণাঘাটের মানুষ বুঝবেন তাঁরা যে ভুল করেছিলেন, তা এবার আর করবেন না। পাশাপাশি, স্বাস্থ্যসাথী, খাদ্যসাথী থেকে শুরু করে সরকারি প্রকল্পের যে সুবিধা তা নিয়েও আলোকপাত করবেন মুখ্যমন্ত্রী। ফলে মানুষ নিজের ভাল বুঝতে পেরে আসন্ন নির্বাচনে তৃণমূলকেই ভোট দেবেন। উল্লেখ্য, ইতিমধ্যেই রাজ্যের বিভিন্নপ্রান্তে বেশ কিছু সভা করছেন তৃণমূল নেত্রী। যদিও তার পাল্টা সভা হিসেবে পরদিন সেখানেই সভা করছে বিজেপিও।

এই তরজায় ইতিমধ্যেই রাজ্য-রাজনীতি জমে উঠেছে। এখন দেখার এদিন রাণাঘাটের সভা থেকে কী বার্তা দেন তৃণমূলনেত্রী। এই সভার পর এদিন বিকেলে আউট্রাম ঘাটে স্বামী বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জানাবেন। একইসঙ্গে শহরে দুটি দমকল কেন্দ্রও উদ্বোধন করার কথা মুখ্যমন্ত্রীর।

Comm Ad 2020-tantuja-body

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

corona 02

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 006 TBS

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-himalaya RC

Editors Choice

Comm Ad 006 TBS