চোর ভেবে শিক্ষককে গণধোলাই, জাতীয় সড়ক অবরোধ আদিবাসীদের

Published by:
No Author

22nd October 2021 6:22 pm

নিজস্ব প্রতিনিধি, মালদা: আদিবাসী শিক্ষককে মারধরের প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ আদিবাসী সম্প্রদায়ভুক্ত মানুষদের। শুক্রবার এই বিক্ষোভের জেরে চূড়ান্ত বিশৃঙ্খলার সৃষ্টি হল মালদহের ইংরেজবাজারের রথবাড়ি এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে। পুলিশ অবরোধ তুলতে এলে তীর-ধনুক নিয়ে সরব হয় বিক্ষোভকারীরা। আর তাতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ঘটনা গত ১৭ অক্টোবরের। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মালদহ শহরের মালঞ্চপল্লীর বাসিন্দা প্রাক্তন তৃণমূল কাউন্সিলার পরিতোষ চৌধুরীর বাড়িতে এক চোর ঢুকে সাইকেল চুরি করে। সিসিটিভিতে সেই চুরি দেখে চোরকে তাড়া করে এলাকার লোকজন। সেই সময় উত্তেজিত জনতা ভুলবশত সুদীপ টুডু নামে এক প্রাথমিক স্কুলের শিক্ষককে ধরে মারধর শুরু করেন। গণপিটুনিতে গুরুতর আহত ওই শিক্ষক বর্তমানে চিকিৎসাধীন। এরপরই বিক্ষোভ দেখাতে শুরু করে আদিবাসী সমাজ।

এদিন তাঁরা বিক্ষোভ কর্মসূচি করে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে। পুলিশ গিয়ে অবরোধ তুলতে এলে সংঘর্ষে জড়িয়ে পড়েন বিক্ষোভকারীরা। শিক্ষককে শুধু মারধরের প্রতিবাদই নয়, একইসঙ্গে তাঁরা তৃণমূল নেতা পরিতোষ চৌধুরীকে গ্রেফতারের দাবিও তোলেন। পুলিশ আধিকারিকরা আদিবাসী নেতাদের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রায় ঘণ্টাখানেক পরে বিক্ষোভ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয় জাতীয় সড়কে।

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

86
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?