Comm AD 12 Myra

স্বামীর সঙ্গে ঝগড়া করে দুই মেয়েকে খুন করলো মা

Share Link:

স্বামীর সঙ্গে ঝগড়া করে দুই মেয়েকে খুন করলো মা

নিজস্ব প্রতিনিধি: স্বামীর সঙ্গে অশান্তির জেরে দুই মেয়েকে পুকুরের জলে ঢুবিয়ে খুন করে দিল মা। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মালদা জেলার চাঁচোল-২ ব্লকের অনুপনগর এলাকায়। ঘটনার জেরে ওই মহিলাকে গ্রেফতার করার পাশাপাশি তাঁর শাশুড়িকেও গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার জেরে এদিন সকালে গ্রামবাসীরা অভিযুক্ত দুই মহিলাকে বেধড়ক মারধর করেন। পুলিশকে রীতিমত হিমশিম খেতে হয় ওই দুই মহিলাকে তাঁদের হাত থেকে ছাড়িয়ে থানায় নিয়ে যেতে। ঘটনার জেরে মূল অভিযুক্ত মহিলার স্বামী জানিয়েছেন, তাঁর স্ত্রী মানসিক রোগে ভুগতেন। যদিও পাড়াপ্রতিবেশীর দাবি দুই মেয়ে হওয়ার পর থেকেই ওই দম্পতির মধ্যে অশান্তি হতো। তার জেরেই এই ঘটনা ঘটেছে।
 
জানা গিয়েছে, অনুপনগর এলাকায় এদিন সকালে একটি পুকুরে মাধুরী মণ্ডল(১০) ও জয়শ্রী মণ্ডল(৮) নামে ওই দুই শিশুকন্যার দেহ ভাসতে দেখেন এলাকার বাসিন্দারা। তাঁরা এরপর খবর দেন মেয়েদুটির বাবা চঞ্চল মণ্ডলকে। সেই সময়ই কার্যত ভ্রুক্ষেপহীন ভাবে ঘরে থাকতে দেখা যায় চঞ্চলের স্ত্রী মাম্পি মণ্ডল ও তাঁর মা সনাতনী মণ্ডলকে। তাতেই গ্রামবাসীদের ধারনা হয় যে বাড়ির লোকই মেয়ে দুটিকে হয় খুন করে জলে ভাসিয়ে দিয়েছে নাহলে পুকুরের জলেই ডুবিয়ে মেরে দিয়েছে। এরপর গ্রামবাসীরা পুলিশকে খবর দেওয়ার পাশাপাশি নিজেরা মাম্পিকে জিজ্ঞাসাবাদ শুরু করলে সে জানায় রাতের আঁধারে ওই পুকুরে দুই মেয়েকে নিয়ে গিয়ে সে ডুবিয়ে মেরে দিয়েছে। তার এই কথা শুনেই তাকে মারধর শুরু করে গ্রামবাসীরা। পুলিশকে বহু সাধ্যসাধনা করে মাম্পিকে উত্তেজিত গ্রামবাসীদের হাত থেকে বার করতে হয়। একই সঙ্গে এই ঘটনায় চঞ্চলের মা সনাতনী মণ্ডলেরও মদত রয়েছে এই অভিযোগ তুলে তাকে দুই চার ঘা দেয় গ্রামবাসীরা।
 
এদিন ঘটনার জেরে চঞ্চল জানিয়েছেন, ‘শনিবার সন্ধ্যায় যখন বাড়ি ফিরি, তখন স্ত্রীয়ের সঙ্গে আমার রাতের খাবার নিয়ে তুমুল বচসা হয়। বচসার পর যে যার মতো রাতে ঘুমিয়ে পড়ি। বড় মেয়ে আমার পাশেই ঘুমিয়েছিল। সকালে উঠে জানতে পারি, মেয়ে পুকুরের জলে ডুবে গিয়েছে। তড়িঘড়ি বাড়ি থেকে ছুটে গিয়ে দেখি গ্রাম থেকে দূরে, মাঠের পাড়ে একটি পুকুরে আমার ২ মেয়ের দেহ ভাসছে। আমার স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছে। সেই  কারণেই হয়তো সে এই কাণ্ড ঘটিয়েছে।’ যদিও চঞ্চলের এই দাবি মানতে রাজি নয় গ্রামবাসীরা। তাঁদের পাল্টা দাবি, বিয়ের পর থেকে এই দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকত। পরপর ২ কন্যা সন্তান জন্মানোর পর সেই অশান্তি আরও বাড়ে। সেই কারণেই ২ মেয়েকে খুন হতে হল মায়েরই হাতে। কোনও কারণে পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণের বাইরে না যায়, সে জন্য এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী। দেহ দু’টি মালদহ মেডিকেল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  

Comm Ad 018 Kalna

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 006 TBS

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-LDC Egg

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-WB Tourism RC

Editors Choice

Comm Ad 2020-WBSEDCL RC