Comm Ad 005 TBS

নরম তুলতুলে হাত, ম্যাসাজেই যৌনতা! গ্রেফতার ১১

Share Link:

নরম তুলতুলে হাত, ম্যাসাজেই যৌনতা! গ্রেফতার ১১

নিজস্ব প্রতিনিধি: গা ম্যাজম্যাজ করলেই শহরের বাবুরা ভিড় জমাতেন ম্যাসাজ নিতে। জামাপ্যান্ট ছেড়ে তোয়ালে পড়ে লম্বা হয়ে শুয়ে পড়তে হত বিছানা কাম টেবিলে। তারপর পায়ে পিঠে তেল দিয়ে শুরু হত ম্যাসাজ, নাহ নাহ সোহাগী আদর।

আরও পড়ুন  ভালবাসার ফাঁদ পেতে চূড়ান্ত প্রতারণা, গ্রেফতার ৫ মক্ষিরানী

সেই আদরের ঠেলাতেই জেগে উঠত ঘুমিয়ে থাকা পৌরুষও। তপ্ত তরলে ভিজে যেত তোয়ালে। শরীর হত ঠাণ্ডা, ঘুম নেমে আসতো দুচোখে। ইচ্ছা হলে পুরুষে পুরুষেও খেলা যেত ম্যাসাজ গেম। কিন্তু সেখানেই কিনা হানা দিল উর্দিধারীরা।   

আরও পড়ুন   টিচার টপলেস, বিছানায় স্টুডেন্ট! বাবা ছুটলেন থানায়

পুলিশের কানে খবর আগেই এসেছিল। পার্লারের আড়ালে চলছে দেহব্যবসা। গ্রাহকের যেমনটি প্রয়োজন ঠিক তেমনটাই পাওয়া যায় সেখানে। ছেলে-ছেলে, মেয়ে-মেয়ে, ছেলে-মেয়ে, সবই হাজির গ্রাহকের সেবায়। কিন্তু যখন তখন তো আর সেখানে হানা দেওয়া যায় না। কারণ সেখানে ভিড় জমান শিল্পাঞ্চলের নামীদামি থেকে কেউকেটারা।

আরও পড়ুন   এবার দেখা যাবে শিশু পর্নোগ্রাফি !

তাই কিছুটা রয়ে সয়ে সেখানে শনি সন্ধ্যায় হানা দিল পুলিশ। তারপর এক এক খুপরি থেকে টেনে টেনে বার করা হয় একটার পর একটা তোয়ালে ঢাকা শরীর। লাজে মুখ ঢাকতে ব্যস্ত তখন সব।

আরও পড়ুন 
সাহায্য চেয়ে নিজের নগ্ন ছবি বিক্রি করল তরুণী

তারই মধ্যে ভিড় জমেছে পার্লারের সময়। তাঁদের সকলের চোখের সামনে দিয়েই পুলিশের গাড়িতে তোলা হয় পুরুষ-নারী মিলিয়ে ১১জনকে। এরা সবাই সেবক, কেউ নয় গ্রাহক। ঘটনাস্থল দুর্গাপুরের সিটি সেন্টার এলাকা।
 

আরও পড়ুন  ইলেক্ট্রিসিয়ানদের প্রতিই বেশি আকর্ষণ মহিলাদের, সমীক্ষায় প্রকাশ

জানা গিয়েছে, আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার (কাঁকসা) ও গোয়েন্দা বিভাগের এসিপঅর নেতৃত্বে ওই পার্লারে হানা দেয় পুলিশ। সিটি সেন্টারের ওই পার্লারে ভিড় জমাতেন পুরুষ ও মহিলা উভয়ই। সকালে বা দুপুরে কিছুই বোঝা যেত না সেভাবে যে পার্লারের আড়ালে চলে দেহব্যবসা।

আরও পড়ুন রাজ পরিবারের পুত্রবধূকে পর্ন সাইটে কাজ করার প্রস্তাব

কিন্তু সূর্য ডুব দিলেই জ্বলে উঠত নীল বাতি। পুলিশের কাছে খবর পৌঁছেছিল শুধু স্থানীয় স্তরের পুরুষ বা মহিলারেই ওখানে দেহব্যবসা করতেন তাই নয়, ভিন্ন জেলা ও ভিন্ন রাজ্য থেকেও অনেকে আসত। এমনকি সেখানে সেখা যেত নাবালক ও নাবালিকাদেরও। অপরাধ জগতের মানুষজনের পাশাপাশি রাজনীতির ময়দানের মানুষ, ব্যবসায়ী, শিল্পপতি, সরকারি কর্মচারী সকলেরই আনাগোনা লেগে থাকতো এই পার্লারে।

আরও পড়ুন  হবু বরের মনের মতো হতে যৌনাঙ্গে অপারেশন

Comm Ad 2020-LDC epic

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

1 Comments

এই মুহূর্তে Live

Comm Ad 008 Myra

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

corona 02

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-Valentine RC
Comm Ad 2020-Valentine RC