Comm Ad 018 Kalna

বিয়ে বাড়িতে ডিজে বন্ধ করতে গিয়ে আক্রান্ত পুলিশ! মধ্যরাতে রণক্ষেত্র মাহেশ

Share Link:

বিয়ে বাড়িতে ডিজে বন্ধ করতে গিয়ে আক্রান্ত পুলিশ! মধ্যরাতে রণক্ষেত্র মাহেশ

নিজস্ব প্রতিনিধি: কোভিড আবহে আদালতের রায়কে মান্যতা না দিয়ে মাঝরাতে বিয়ে বাড়িতে চলছিল বিকট শব্দে ডিজে আর মাইক লাগিয়ে উদ্দাম নাচ। তার জেরে অভিযোগ গিয়েছিল পুলিশের কাছে। সেই অভিযোগের ভিত্তিতেই ঘটনাস্থলে গিয়ে মাইক আর ডিজে বন্ধ করার কথা বলে পুলিশ। কিন্তু অভিযোগ, সেই নির্দেশ মান্য করা তো দূরের কথা উল্টে লাঠি, বাঁশ, ইট পুলিশকেই আক্রমণ করে বসলো বিয়ে বাড়ির লোকেরা। তাতে জখম হলেন বেশ কয়েকজন পুলিশকর্মী। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে আসতেই তাঁদের ওপরেও চালানো হল হামলা। পরিস্থিতির সামাল দিতে এবার পুলিশও পাল্টা লাঠিচার্জ করে এলাকার নিয়ন্ত্রণ নিজেদের হাতে নিতে বাধ্য হল। শনিবার মধ্যরাতে এমনই ঘটনার সাক্ষী থাকলো হুগলি জেলার শ্রীরামপুর পুরসভার মাহেশ এলাকার নেহেরু নগর কলোনি এলাকা।
 
জানা গিয়েছে, মাহেশের নেহরু নগর কলোনীতে গতকাল রাতে একটি বিয়েবাড়িতে প্রচণ্ড আওয়াজ করে ডিজে বাজানো হচ্ছিল। তার জেরে অতিষ্ট হয়েই স্থানীয়রা এই বিষয়টি শ্রীরামপুর থানার পুলিশকে জানায়। রাত এগারোটা নাগাদ পুলিশ বিয়ে বাড়িতে পৌঁছায়। বিয়েবাড়ির লোকজনকে ডিজে না বাজানোর জন্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়। কিন্তু বিয়েবাড়ির লোকজন পুলিশের কথায় কর্ণপাত করতে নারাজ। পরিবর্তে মারমুখী হয়ে ওঠে তারা। আচমকাই পুলিশকে আক্রমণ করে। রীতিমতো বাঁশ, লাঠি নিয়ে পুলিশের উপর চড়াও হয়। পুলিশকে লক্ষ্য করে ইট ছুঁড়তে থাকে। বাঁশের আঘাতে ৬ জন পুলিশকর্মী আহত হন।
 
এরপরই বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে এসে বেধড়ক লাঠিচার্জ করে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। রবি সকালে ওই ঘটনাকে কেন্দ্র করে যাতে নতুন করে আর কোনও অশান্তি তৈরি না হয় তাই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ ওই বিয়েবাড়ির ১২ জনকে আটক করেছে। এদের মধ্যে বেশ কয়েকজন নাবালকও রয়েছে। এদের সবাইকে আজই শ্রীরামপুর মহকুমা আদালতে পেশ করা হচ্ছে। এদের বিরুদ্ধে শব্দবুধু লঙ্ঘণ, পুলিশের ওপর অস্ত্র নিয়ে হামলা, সরকারি কর্মচারীকে কাজে বাধা প্রদান, হাইকোর্টের রায় না মানা ও কোভিড বিধি লঙ্ঘণের অভিযোগে মামলা দায়ের করা হচ্ছে।

corona 01

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 026 BM

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-WB Tourism RC

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 008 Myra
corona 02