Comm Ad 2020-tantuja-body

খুদে সন্তানকে ট্যাক্সিতে রেখে উধাও দম্পতি! উঠছে একাধিক প্রশ্ন

Share Link:

খুদে সন্তানকে ট্যাক্সিতে রেখে উধাও দম্পতি! উঠছে একাধিক প্রশ্ন

নিজস্ব প্রতিনিধি: সত্যিই কী দুধের শিশুকে ট্যাক্সিতে ভুলে গিয়ে ফেলে চলে গিয়েছিল তার বাবা-মা! নাকি পিছনে লুকিয়ে অন্য কোনও রহস্য। এই প্রশ্নটাই এখন তামাম মানুষকে ভাবাচ্ছে রাজ্যজুড়ে। কারন নিজের সন্তানকে বাবা-মা কার্যত বুক দিয়ে আগলান। নিজেদের জীবন বিপন্ন করেও তাকে আগলে রাখেন। অথচ ট্যাক্সির মধ্যে দুধের শিশুকে কী ভাবে ভুলে ফেলে চলে গেলেন দম্পতি! সেটাই এখন ভাবাচ্ছে পুলিশ থেকে আমজনতাকে। সকলেরই ধারনে ভুলে নয়, ইচ্ছাকৃত ভাবে ফেলে দেওয়ার চেষ্টাই করেছে ওই দম্পতি। মঙ্গলবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুর মহকুমার বরানগর পুরসভার আলমবাজারে ট্যাক্সির মধ্যে শিশু উদ্ধারের ঘটনায় এখন এটাই ভাবাচ্ছে সবাইকে।

গতকাল সন্ধ্যায় আলমবাজার এলাকায় ট্যাক্সিতে খুদে সন্তানকে ফেলে চলে যাওয়ার ঘটনাটি ঘটে। দমদম নেতাজি সুভাষচন্দ্র বসু বিমানবন্দর থেকে এক দম্পতি সন্তান-সহ একটি প্রিপেড ট্যাক্সিতে ওঠেন। তাদের যাওয়ার কথা ছিল বরাহনগরের আলমবাজার এলাকায়। সেখানে পৌঁছে ওই দম্পতি ঘুমন্ত সন্তানকে না নিয়েই ট্যাক্সি থেকে জিনিসপত্র নিয়ে নেমে পড়েন। ট্যাক্সি চালক ওই দম্পতিকে নামিয়ে শ্যামবাজারের দিকে চলে আসেন। সেখানেই তাঁর নজরে পড়ে পিছনের আসনে ঘুমন্ত অবস্থায় রয়েছে গিয়েছে ওই দম্পতির শিশুসন্তান। এরপরই ওই ট্যাক্সি চালক ট্রাফিক পুলিশকে বিষয়টি জানান। পুলিশ এরপর বেশ কিছু সূত্র ধরে ওই দম্পতিকে খুঁজে বার করে। মঙ্গলবার রাতেই ওই দম্পতি এসে তাঁদের সন্তানকে ফেরত নিয়ে যান। গতকাল রাতেই পুলিশের তরফে তা সোশ্যাল মিডিয়ায় তুকে ধরা হয়। আর তারপরেই শুরু হয়ে যায় ওই দম্পতিকে নেটিজেনদের আক্রমণ। পুলিশ অবশ্য তাদের পরিচয় সামনে আনেনি। যদিও এই ঘটনা ঘিরে বেশ কিছু প্রশ্ন উঠেছে।
 
অনেকেরই ধারনা ওই দম্পতি ইচ্ছাকৃত ভাবেই শিশুটিকে ট্যাক্সিতে ফেলে রেখে গিয়েছিল। কারন ঘটনার পরে তারা একবারের জন্যও পুলিশের সঙ্গে নিজে থেকে যোগাযোগ করেনি বা শুশু নিখোঁজ সংক্রান্ত কোনও অভিযোগ দায়ের করেনি। সব থেকে বড় কথা সন্তান যে কোনও বাবা-মায়ের কাছেই নিজের জীবনের থেকেও দামি। তাকে নিয়ে যদি কোনও ট্যাক্সি চলেও যায় তাহলে বাবা-মা চিৎকার চেঁচামেচি জুড়ে দেন, কান্নাকাটি শুরু করে দেন। এক্ষেত্রে ওই দম্পতি কিন্তু কিছুই করেনি। এমনকি পুলিশের কাছে তাঁরা যখন শিশুটিকে নিতে আসেন তখনও খুব স্বাভাবিক ছিল। আর তা দেখেই পুলিশের মনেও সন্দেহ জেগেছে সত্যিই কী সন্তানকে তারা ট্যাক্সিতে ভুলে গিয়ে ফেলে চলেছেন নাকি সত্যিই করেই তাকে ফেলে দেওয়ার জন্য এই কাজ করেছেন। অনেকেই কিন্তু মনে করছেন সন্তান চান না বলেই ওই দম্পতি এমন ঘটনা ঘটিয়েছেন।

Comm AD 12 Myra

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

2020 New Ad HDFC 05

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 008 Myra

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-WB Tourism RC

Editors Choice

2020 New Ad HDFC 05