এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মানিকচকে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল ডোবাতে, মৃত দুটি ছাগল

নিজস্ব প্রতিনিধি,মানিকচক: নিয়ন্ত্রণ হারিয়ে রাজ্য সড়কের ধারে ডোবাতে উল্টে গেল একটি থার গাড়ি। ঘটনাটি ঘটে মানিকচকের বাঁকিপুর এলাকায়। দুর্ঘটনা ঘটতেই ঘটনাস্থল থেকে পলাতক গাড়ির চালক। ঘটনা সম্পর্কে জানা গেছে, মঙ্গলবার দুপুর নাগাদ মালদা মানিকচক(Manickchak) রাজ্য সড়ক ধরে দ্রুত গতিতে একটি থারগাড়ি মানিকচকের দিক থেকে মালদার দিকে যাচ্ছিল। দ্রুত গতিতে থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে পরপর দুটি ছাগলকে ধাক্কা মেরে রাজ্য সরকারের ধারে থাকা ডোবাতে উল্টে পড়ে গাড়িটি। ঘটনাস্থলেই দুটি ছাগলের (Goat)মৃত্যু হয়। যদিও গাড়ি চালক ঘটনাস্থল থেকে পলিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন মানিকচক থানার পুলিশ। জানা গেছে, গাড়িতে একাই ছিলেন গাড়ি চালক। হতাহতের কোন খবর নেই। তবে ছাগল দুটি’ র মৃত্যু হয়েছে।

এদিকে ১৪’ ই নভেম্বর বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে মালদা ইংরেজবাজার শহরের বেসরকারি স্বাস্থ্য পরীক্ষা কেন্দ্রের উদ্যোগে এক সচেতনতামূলক র‍্যালি ইংরেজবাজার শহর জুড়ে মঙ্গলবার সকালে বের হয়। এই সচেতনতামূলক র‍্যালিতে উপস্থিত ছিলেন মালদা মেডিকেল কলেজ হসপিটালের মেডিসিন বিভাগের সর্ব প্রধান চিকিৎসক অভিজিৎ সাহা(Dr. Avijit Saha) ও আরও অন্যান্য চিকিৎসকরা।

শহরের কৃষ্ণ পল্লী থেকে এই র‍্যালি বের হয়। কেজি সেন্ট্রাল রোড, হ্যান্টা কালী বাড়ি , ফোয়ারা মোড়,রাজ হোটেল মোড় জুড়ে সচেতনতা মূলক র‍্যালি বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন বিভাগের সর্ব প্রধান চিকিৎসক অভিজিৎ সাহা জানান, আজ বিশ্ব ডায়াবেটিস দিবস। সারা ভারতবর্ষ ব্যাপী আজকের এই দিনটা আমরা পালন করছি। জনসংখ্যার নিরিখে ডায়াবেটিসে আমাদের দেশ বৃহত্তম। ডায়াবেটিস রুখতে মানুষকে সচেতন হতে হবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মুর্শিদাবাদের কোথাও রোদের তাপে ফাটছে বোমা ,কোথাও আবার উদ্ধার সকেট বোমা

‘রাজনীতিতে নেমেও মেকআপ করতে হচ্ছে, নয়তো কালো হয়ে যাব’: রচনা

সন্দেশখালিতে ইডি অফিসারদের ওপর হামলার ঘটনায় ধৃত ৩ জনের জামিন

মালদাতে ভোররাতে রহস্যজনকভাবে বাড়ি থেকে নিখোঁজ স্কুল ছাত্রী, তদন্তে পুলিশ

পুরুলিয়ার মাটিতে জ্যোতির্ময়ের পাশ থেকে সরে দাঁড়ালো আজসুও

ইজরায়েলে থাকা বোনের চিন্তায় ঘুম উবেছে জলপাইগুড়িতে থাকা দুই সহোদরার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর