Comm Ad 2020-LDC epic

প্রেমের শাস্তি মৃত্যু, প্রেমিককে পিটিয়ে গ্রেফতার প্রেমিকার ৩ ভাই

Share Link:

প্রেমের শাস্তি মৃত্যু, প্রেমিককে পিটিয়ে গ্রেফতার প্রেমিকার ৩ ভাই

নিজস্ব প্রতিনিধি: বোনকে প্রেম নিবেদনের শাস্তি যে মৃত্যুর বিধানও হতে পারে সেটা গাইঘাটায় পা না রাখলে বোধহয় জানাই যেত না। এই স্মার্টকার্ড, অ্যান্ড্রয়েড মোবাইল, এটিএমের যুগেই যে বাংলায় সামান্য প্রেম নিবেদনের জন্য কাউকে পিটিয়ে মেরে ফেলার ঘটনা ঘটে যেতে পারে সেটা সত্যি গাইঘাটার মানুষেরা জানতো না যদি না তাঁদের সেটা করে দেখাতে পারতেন তিনি বঙ্গবীর ছোট্টু মাঝি, মিলন মাঝি ও রাকেশ বৈরাগী। এরাই এক সদ্য সদ্য কলেজে পা রাখা এক উঠতি যুবককে পিটিয়ে আধমরা করে ফেলে দিয়েছিল রাস্তার ধারে শুধু মাত্র একটি মেয়েকে প্রেম নিবেদন করার অপরাধে। এখন সেই যুবক হাসপাতালের বিছানায় শুয়ে কার্যত মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছে। তবে ঘটনার পরেই ওই যুবকের মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে এই ৩ অপরাধীকে গ্রেফতার করতে বিন্দুমাত্র সময়ের অপচয় করেনি পুলিশ।
 
জানা গিয়েছে, প্রীতম দেবনাথ নামে ওই যুবক উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ মহকুমার গাইঘাটা থানার আমকোলা গ্রামের বাসিন্দা। এই থানা এলাকারই মাটিকুমড়া গ্রামের বাসিন্দা তথা নবম শ্রেনীর এক কিশোরী সঙ্গে তাঁর প্রেম চলছিল। সেই মেয়েটির ডাকেই সে সাড়া দিয়ে বৃহস্পতিবার রাতে মাটিকুমড়া গ্রামে গিয়েছিল তার সঙ্গে দেখা করতে। কিন্তু মেয়েটি তো দেখা করেইনি উল্টে ওই ৩ অভিযুক্ত যুবক যারা সম্পর্কে ওই কিশোরীর পিসতুতো দাদা হয় তারা প্রীতমকে বেধড়ক মারধর করে ও তার হাত-পা ভেবগে দেওয়ার পাশাপাশি মাথা, নাক মুখ ফাটিয়ে দেয়। এরপর রাস্তার ধারেই তাঁকে ফেলে দিয়ে চলে যায় তারা। এলাকার লোকেদের মারফত প্রীতমের বাড়ির লোকেরা খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই তাঁকে উদ্ধার করে প্রথমে বনগাঁ মহকুমা হাসপাতালে ও পরে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানেই এখন কার্যত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে প্রীতম।
 
শুক্রবারই এই ঘটনার জেরে গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন প্রীতমের মা। চিকিৎসকেরা জানিয়েছেন মাথা ও চোখে গুরুতর আঘাত লেগেছে প্রতীমের। তার জেরে ভবিষ্যত জীবনে সমস্যা দেখা দিতে পারে। পুলিশ এদিনই ছোট্টু মাঝি, মিলন মাঝি ও রাকেশ বৈরাগী নামে তিনজনকে গ্রেফতার করে বনগাঁ মহকুমা আদালতে পেশ করেছে। এলাকার লোকজন কার্যত অবাক হয়ে গিয়েছে এহেন প্রেমের ঘটনায় এত নৃশংশ আচরণের জন্য। তাঁরাও চান ওই ৩ অভিযুক্তের কড়া শাস্তি।

Comm Ad 2020-LDC Haringhata Meet

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-LDC Egg

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-himalaya RC

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-himalaya RC

Editors Choice

Comm Ad 2020-WBSEDCL RC