এই মুহূর্তে

লড়াই হোক ইভিএমে, মনোনয়ন কেন্দ্রে বিরোধীদের গোলাপ দিল তৃণমূল

নিজস্ব প্রতিনিধি: মনোনয়ন পর্বের তৃতীয় দিন সোমবার। প্রথম দিন থেকেই উত্তপ্ত হয়েছে বিভিন্ন এলাকা। এর মধ্যেই একাধিক কড়া সিদ্ধান্ত নিয়েছে কমিশন। তবে আসানসোলের সালানপুরে দেখা গেল সৌজন্যের ছবি। নজির গড়ল তৃণমূল (TMC)।

এদিন মনোনয়নকেন্দ্রের সামনে সবুজ শিবিরের পক্ষ থেকে বিরোধীদের  দেওয়া হয় উপহার। গোলাপ ফুল দেওয়ার পাশাপাশি ‘ভোট ময়দানে’ স্বাগত জানানো হয় জল, চা এবং ঠাণ্ডা পানীয় দিয়ে। তৃণমূলের নেতা-কর্মীরা গল্প জমালেন বিজেপি, বাম এবং কংগ্রেস প্রার্থীদের সঙ্গে।

সবুজ শিবিরের স্থানীয় নেতৃত্বের পক্ষ থেকে বলা হয়েছে, এই ব্লকে শাসক বা বিরোধী শিবির- সকলেই চায় শান্তিপূর্ণ নির্বাচন। বলা হয়েছে, বিধায়ক বিধান উপাধ্যায় এবং যুব নেতা মুকুল উপাধ্যায়ের নির্দেশেই চলছে সৌজন্যের উপহার বিতরণ।

অন্যদিকে, এদিন নাকাশিপাড়া, রানিনগর, ভাঙড়, সোনামুখী, মিনাখা, গোঘাট, বড়শুল, জঙ্গলগ্রাম, কাকদ্বীপে ছড়ায় উত্তেজনা। বজবজে মনোনয়ন জমা দিয়ে আবির খেলেন তৃণমূল প্রার্থীরা। করা হয় মিষ্টিমুখ। তাঁদের দাবি, জয় হবে উন্নয়নের। উল্লেখ্য, সোমবার সায়ন্তিকা বাঁকুড়া থেকে যাচ্ছিলেন কলকাতা। সেই সময় বাঘাজলে বাঁকুড়া-আরামবাগ রাজ্য সড়ক অবরোধ করেছিল বিজেপি। নেতৃত্বে ছিলেন গেরুয়া শিবিরের সাংসদ সৌমিত্র খাঁ। অভিযোগ, তখনই তৃণমূল নেত্রীর পাইলট কারে হামলা চালায় বিজেপি। ভাঙা হয় পুলিশের গাড়ি। দেখানো হয় বিক্ষোভ। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তৃণমূলের অভিযোগ, ক্রমাগত ইট ছুঁড়েছিল বিজেপি কর্মীরা। দল সূত্রেই খবর, আহত হননি নেত্রী।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দুর্নীতি-সই নকলের অভিযোগে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অধ্যাপক

পরীক্ষা ভাল না হওয়ায় আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী

উচ্চ মাধ্যমিকের পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে ঢোকায় ছেলেদের টেক্কা মেয়েদের

মুখ্যমন্ত্রীর জেলা সফরের মুখে জগন্নাথ ধামের কাজের গতি বাড়ল দিঘায়

প্রেমিককে সঙ্গে নিয়ে সন্তানকে খুন, মাকে ফাঁসির সাজা আদালতের

বিয়ের কয়েকদিন আগে গুলি করে আত্মঘাতী কনস্টেবল

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর