তোর্সায় তলিয়ে যাওয়া দুই বোনের দেহ উদ্ধার

Published by:
No Author

21st October 2021 2:45 pm | Last Update 21st October 2021 7:53 pm

নিজস্ব প্রতিনিধি, আলিপুরদুয়ার: প্রায় ২৪ ঘণ্টা পর তোর্সায় তলিয়ে যাওয়া দুই বোনের দেহ উদ্ধার হল বৃহস্পতিবার। বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা লাগাতার তল্লাশি অভিযান চালিয়ে গিয়েছিল। একজনের দেহ উদ্ধার হয় জয়গাঁর বিবাড়ি এলাকা থেকে। অন্যজনের দেহ উদ্ধার হয়েছে হাসিমারা এলাকা থেকে। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

লাগাতার বৃষ্টির জেরে প্রাকৃতিক বিপর্যের বলি দুই বোন। বুধবার জয়গাঁর ছোট মেচিয়াবস্তি এলাকার বাসিন্দা সফিকুল আনসারীর দু’জন শিশুকন‍্যা তোর্সার পার ভেঙে নদীর জলে তলিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা তাঁদের বাঁচানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছিল। তারপরই বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা নদীর জলে স্পিড বোট নামিয়ে তল্লাশি শুরু করেছিল। কিন্তু গভীর রাত পর্যন্ত তল্লাশি চালিয়েও সন্ধান পাওয়া যায়নি। অবশেষে বৃহস্পতিবার সকালে পৃথক জায়গা থেকে দু’জনের দেহই পাওয়া গিয়েছে। ঘটনায় শোকের আবহ জয়গাঁজুড়ে।

বৃহস্পতিবার সকাল থেকেই তোর্সা নদীতে তল্লাশি অভিযানে নামে বিপর্যয় মোকাবিলা দফতর ও কালচিনি ব্লক প্রশাসন। জয়গাঁর বিবাড়ি এলাকায় নদীর জলে ভাসমান অবস্থায় একজনের দেহ প্রথমে নজরে আসে। অন্যজনের মৃতদেহ হাসিমারা এলাকায় তোর্সা নদী থেকে উদ্ধার হয়। জয়ঁগা থানার পুলিশ মৃতদেহগুলি নিজেদের হেফজতে নিয়েছে। দেহগুলি ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে দেহগুলি পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হবে।

 

 

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

86
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?