এই মুহূর্তে

প্রেমিককে নিয়ে স্বামীকে খুন করলেন স্ত্রী

নিজস্ব প্রতিনিধিঃ স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলেছিলেন স্বামী। তাই প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুন করলেন স্ত্রী । ঘটনাটি ঘটেছে, বসিরহাট পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের গোয়ালপাতা এলাকায়। জানা গিয়েছে, মৃতের নাম পরিতোষ অধিকারী। বয়স ৫০ বছর। পেশায় তিনি ছিলেন  ভ্যান চালক।  প্রতিবেশীরা জানিয়েছেন,  বেশ কিছুদিন ধরেই পাশের বাড়ির এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন   পরিতোষের স্ত্রী। আর সেই খবর পরিতোষ জানার পরেই স্বামী-স্ত্রীর মধ্যে লেগে থাকত অশান্তি।

তবে মঙ্গলবার রাতে স্থানীয়রা স্বামী-স্ত্রী মধ্যে ঝগড়ার  শুনতে পান। এরপরই  বুধবার সকালে ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে পরিতোষ অধিকারীর নিথর দেহ। তাঁর সেই দেহ দেখেই এলাকায় ছড়িয়ে পড়ে আতঙ্ক। প্রতিবেশীরা দাবি করেছে, পরিতোষকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। তাঁরা বলেন, পরিকল্পিতভাবেই পরিতোষকে খুন করেছে স্ত্রী ও তার প্রেমিক। এই খবর এলাকায় ছড়িয়ে পড়তেই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় বসিরহাট থানার পুলিশ।

ইতিমধ্যেই পরিতোষবাবুর স্ত্রীকে আটক করেছে বসিরহাট থানার পুলিশ। তবে তাঁর প্রেমিককে এখনও পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। তাঁকে খুঁজতে পুলিশ তল্লাশি করা শুরু করে দিয়েছে। এলাকার বাসিন্দারা দাবি করেছে, পুলিশ তদন্ত করে মৃত্যুর প্রকৃত কারণ খুঁজে বের করুক। শুধু তাই নয় অভিযুক্তদের উপযুক্ত শাস্তি দিক। ইতিমধ্যেই পুলিশ পরিতোষের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তবে , এই হত্যা পিছনে কি কারণ আছে তা খতিয়ে দেখা শুরু করেছে পুলিশ।

Published by:

Srijita Mallick

Share Link:

More Releted News:

ভুয়ো আইপ্যাক কর্মীকে ৮৬ হাজার টাকা দিয়ে প্রতারিত হুমায়ুন কবীর

ভোট ঘোষণার আগেই রাজ্যে ১৫০ কোম্পানি আধা সেনা

ব্যারাকপুরে অপরাধ রুখতে সমস্ত থানায় ‘সাইবার বন্ধু’ প্রকল্পের সূচনা

বীরভূমে মাছ চাষের পুকুরে মুক্তো চাষ করার প্রশিক্ষণ

ঝাড়গ্রামে নিম গাছে গুজবের দুধকে ঘিরে মাতোয়ারা চারদিক

হাইকোর্ট অনুমতি দিলেই ১০ দিনের মধ্যে গ্রেফতার শেখ শাহজাহান :পার্থ

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর