2020 New Ad HDFC 04

বিশ্বের ৫ টি 'টপ সেলিং' স্মার্ট ফোন, এক নজরে

Share Link:

বিশ্বের ৫ টি 'টপ সেলিং' স্মার্ট ফোন, এক নজরে

নিজস্ব প্রতিনিধি : গবেষণা সংস্থা ক্যানালিস সম্প্রতি একটি রিপোর্ট প্রকাশ করেছে। জুলাই, অগাস্ট ও সেপ্টেম্বর এই তিন মাসের পর্যবেক্ষণের পর তারা একটি রিপোর্ট প্রকাশিত করেছে। যেখানে তারা টপ সেলিং স্মার্ট ফোনের একটি তালিকা প্রকাশ করেছে। সেই রিপোর্ট বেশ কিছু স্মার্ট ফোনের নাম রয়েছে যা গোটা বিশ্বের বাজারে সবথেকে বেশি বিক্রি হয়। এই রকম স্মার্ট ফোনের মধ্যে এই ৫টি প্রথমে রয়েছে-

Samsung Galaxy A01 Core- বিশ্বের বাজারে বর্তামানে এটি অকটি বহুল বিক্রিত স্মার্টফোন। অত্যাধুনিক ফিচার এর অন্যতম একটি বিশেষত্ব।

Xiaomi Redmi 9A- স্মার্ট ফোনের জগতে রেডমি এখন একটি অত্যন্ত জনপ্রিয় ফোন। সস্তায় ও ভালো ফিচার এই ফোনের মূল আকর্ষণ। মাত্র ৬,৭৯৯ টাকা থেকে শুরু এই ফোনের দাম সেই সঙ্গে এই ফওনের ফিচারও দুর্দান্ত।

Samsung Galaxy A31- অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ এই ফোনটির দাম ২১ হাজার ৯৯৯। এখন তবে এই ফোনটি অফারে ১৮,৯৯৯ টাকাতেই পাওয়া যাচ্ছে। ভালো একটা ফোনের এমন দাম সাধারণ মানুষের নাগালের মধ্যেই তা বলাই বাহুল্য।

Xiaomi Redmi 9- এটিও একটি টপ সেলিং ফোন যার দাম পড়বে ৮,৯৯৯। এই ফোনটির ব়্যাম ৪ জিবি।

iPhone11- বিশ্বে আইফোন প্রেমীর সংখ্যা নেহাত কম না। বহু সংখ্যক মানুষ আছেন তারা আইফোনই পছন্দ করেন। এই নতুন আইফোনটির দাম ৩৫,৯০০ টাকা। তবে এই ফোনটি চাইলে আপনি ইএমআই দিয়েও কিনে নিতেই পারেন।

Comm AD 12 Myra

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 008 Myra

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-WB Tourism RC

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-Valentine RC
Comm Ad 2020-LDC Momo