Comm Ad 2020-LDC Haringhata Meet

HiHi - নয়া অনলাইন কমিউনিটি প্লাটফর্ম ও ডেটিং অ্যাপ, লঞ্চ হল ভারতে

Share Link:

HiHi - নয়া অনলাইন কমিউনিটি প্লাটফর্ম ও ডেটিং অ্যাপ, লঞ্চ হল ভারতে

নিজস্ব প্রতিনিধি : তরুন প্রজন্মের জন্য কথোপকথনের সুবিধার্থে HiHi অ্যাপ লঞ্চ হল ভারতে। এই অ্যাপের সাহায্যে অনলাইনে যোগাযোগ করতে পারবেন, বন্ধুত্ত্ব করতে পারবেন, নানারকম আলোচনা করতে পারবেন,চিন্তাভাবনা ও মতামত এর আদানপ্রদান ও করতে পারবেন এবং প্রয়োজনে ডেটিং করতে পারবেন। স্মার্টফোনের মাধ্যমে বন্ধুত্ব এবং সম্পর্ক গড়তে আগ্রহী তরুণ প্রজন্মের জন্য ভারতে এক প্রাণবন্ত, ইন্টারেক্টিভ এবং ব্যবহার-বান্ধব ডেটিং অ্যাপ্লিকেশন HiHi শুরু করল মেওটিডা প্রাইভেট লিমিটেড। গুগল প্লে স্টোরে ২০২০ সালের আগস্টে চালু হওয়া এই অ্যাপ্লিকেশনটিকে এই স্বল্প সময়ে ইতিমধ্যেই ৪৭,০০০ ব্যক্তি ভালবেসে ফেলেছেন এবং এই সংখ্যাটা ক্রমশ্য বেড়েই চলেছে ।

এই প্লাটফর্মটির উদ্বোধনের লক্ষ্য ছিল এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করার যেখানে এই সমমনোভাবাপন্ন ব্যক্তিরা নিরাপদ, সুরক্ষিত এবং বিশৃঙ্খলা মুক্ত প্ল্যাটফর্মের মাধ্যমে নিজেদের মধ্যে যোগাযোগ করতে ও বন্ধুত্ব করার জন্য সমমনা লোকদের খুঁজে পেতে পারেন। এই অ্যাপ্লিকেশনটির অনন্য দিকটি হল এর উন্নত অ্যালগরিদম যা বিশদে রেজিস্ট্রেশনের মাধ্যমে অথেন্টিক প্রোফাইল এর সদস্য নিশ্চিত করে এবং নিখুঁতভাবে সঙ্গতিপূর্ণ বন্দু খুঁজে পাওয়া সুনিশ্চিত করে। এটিতে একটি সহজ সরল ইউজার ইন্টারফেস রয়েছে যা তাদের প্রোফাইল সেট আপ করতে এবং তাদের পছন্দ অনুসারে এটিকে আরও কাস্টমাইজ করতে সাহায্য করে।

এই অ্যাপ ব্যবহারকারীদের কেবলমাত্র অন্য কোনও ব্যবহারকারী দ্বারা 'বামে' সোয়াইপ করা লোকদের সঙ্গে যোগাযোগের অনুমতি দেয় যার ফলে এটি কথোপকথনের নিরাপদ জায়গা করে তোলে। অনলাইন মার্কেট রিসার্চার স্ট্যাটিস্টার প্রতিবেদন অনুযায়ী , ২০২৩ সালের মধ্যে ভারতীয় অনলাইন ডেটিং মার্কেটে ব্যবহারকারীর সংখ্যা অনুমান করা হচ্ছে ৩.২% হয়ে উঠবে , ভারতীয় সমাজ গত কয়েক বছরে সাংস্কৃতিকভাবে বিকশিত হয়েছে, বিশেষত প্রযুক্তির ব্যাপক ব্যবহার বৃদ্ধি পেয়েছে বিশেষত স্মার্টফোন এর ব্যবহার । হাইহাই-এর লক্ষ্য ব্যবহারকারীদের সংযুক্ত রেখে তাদের প্রয়োজন অনুযায়ী অভিযোজনের মাধ্যমে সদস্য সংখ্যা বৃদ্ধি করা।
 

corona 01

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 006 TBS

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 008 Myra

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 008 Myra
Comm Ad 2020-LDC Momo