Comm Ad 005 TBS

Aprilla SXR 160 স্কুটার লঞ্চের অপেক্ষায় ভারতে! বুকিং চলছে

Share Link:

Aprilla SXR 160 স্কুটার লঞ্চের অপেক্ষায় ভারতে! বুকিং চলছে

নিজস্ব প্রতিনিধি : প্রতীক্ষার অবসান! অবশেষে ডিসেম্বরেই ভারতে লঞ্চ হতে চলেছে Aprilla SXR 160 স্কুটার। মাত্র ৫০০০ টাকার বিনিময়েই কয়েকজন ডিলার এই স্কুটারটির বুকিং নেওয়াও শুরু করেছেন। এই বছরের শুরুতেই, ফেব্রুয়ারিতে অটো এক্সপো-এ Aprilla তাদের নতুন SXR 160 স্কুটার সামনে আনে। করোনা অতিমারির কারণেই ভারতে Aprilla SXR 160 স্কুটারের লঞ্চ বেশ কয়েক মাস পিছিয়ে গিয়েছে।

সম্প্রতি মটরবিম-এ প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী, Aprilla SXR 160 স্কুটারের ১৬০ সিসির এই ইঞ্জিন সর্বোচ্চ ১১ বিএইচপি পাওয়ার আর ১২ এনএম টর্ক তৈরি করতে সক্ষম।

Aprilla SXR 160 স্কুটারের ফিচারের মধ্যে থাকতে পারে ডিস্ক ব্রেক, স্টাইলিশ অ্যালয় হুইল বেস, সিটের নিচে থাকবে বড়ো স্টোরেজ, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ইউএসবি পোর্ট। মনে করা হচ্ছে Aprilla SXR 160 স্কুটারে স্মার্টফোন কানেক্টিভিটির সঙ্গে আসতে পারে। Aprilla SXR 160 লঞ্চ হলে এই স্কুটারের প্রতিদ্বন্দ্বী হিসেবে পাবে Suzuki Burgman Street 125 ম্যাক্সি স্কুটারকে। মনে করা হচ্ছে, এই স্কুটারের এক্স-শোরুম দাম ১.১৫-১.২৫ লক্ষ টাকার মধ্যে রাখা হতে পারে।

Aprilla SXR 160 স্কুটারটিতে ইংরেজি ‘C’ আকৃতির এলইডি ডিআরএল টুইন হেডল্যাম্প ইউনিট দেওয়া হবে। এ ছাড়া স্কুটারটিতে বড়ো উইন্ডস্ক্রিন এবং ডুয়াল-টোন রেড এবং ব্ল্যাক রং ছাড়াও অন্য পেইন্ট স্কিম থাকতে পার।
 

Comm Ad 2020-tantuja-body

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-LDC Momo

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-WB Tourism RC

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

corona 02
Comm Ad 026 BM