2020 New Ad HDFC 04

ভারতে PUBG MOBILE-এর প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়ে গেল!

Share Link:

ভারতে PUBG MOBILE-এর প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়ে গেল!

নিজস্ব প্রতিনিধি : PUBG কর্পোরেশন, দক্ষিণ কোরিয়ো এই সংস্থা ভারতে PUBG Mobile INDIA চালু করার প্রস্তুতি নিচ্ছে। সংস্থাটি ১২ই নভেম্বর ঘোষণা করেছে এই কথা। ইতিমধ্যেই তার জন্য PUBG MOBILE-এর প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়ে গিয়েছে!

জানা গিয়েছে, অ্যান্ড্রয়েড এবং আইওএস — দুই ধরনের ডিভাইসের জন্যই PUBG MOBILE-এর প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে। তবে ঠিক কবে থেকে এই গেমটি ভারতে চালু হবে এবং কখন এটি ডাউনলোড করা যাবে, তা এখনও জানায়নি সংস্থাটি। PUBG MOBILE ইন্ডিয়াকে Tap Tap-এ ইতিমধ্যেই তালিকাভুক্ত করা হয়েছে এবং এই কমিউনিটিতে ইউজাররা প্রি-রেজিস্ট্রেশন শুরু করে দিয়েছেন। যদিও PUBG MOBILE এখনও পর্যন্ত গুগল প্লে স্টোর বা অ্যাপেল অ্যাপ স্টোর-এ আসেনি।

এখনও পর্যন্ত PUBG MOBILE-এর ১ লক্ষেরও বেশি প্রি-রেজিস্ট্রেশন হয়ে গিয়েছে। ইতিমধ্যেই Tap Tap-এ PUBG MOBILE সম্পর্কে বেশ ইতিবাচক সাড়া মিলছে গেমিং কমিউনিটির সদস্যদের থেকে। শুধু Tap Tap-এই নয়, PUBG MOBILE ইন্ডিয়ার ফেসবুক এবং ইন্সটাগ্রাম পেজও শেয়ার করেছে সংস্থা। দক্ষিণ কোরিয়ার সংস্থা ক্রাফটন আইনসি-এর অধীনস্থ PUBG কর্পোরেশন জানিয়েছে, ইতিমধ্যেই PUBG MOBILE ইন্ডিয়ার জন্য, ভারতে এই গেম চালু করার জন্য প্রায় ১০ কোটি টাকা খরচ করে ফেলেছে সংস্থা।

PUBG কর্পোরেশন জানিয়েছে, ভারতে তার উপ-সহায়ক সংস্থাও শীঘ্রই শুরু করবে যার জন্য অন্তত ১০০ জন কর্মী নিয়োগ করা হবে। সংস্থা জানিয়েছে, ব্যবহারকারীর ডেটা সুরক্ষা এবং ব্যক্তিগত তথ্যের গোপনীয়তা রক্ষার বিষয়টি বিশেষ গুরুত্ব দিয়ে দেখা হবে। তার জন্য নিরন্তর কড়া নজরদারি চালাবে সংস্থা।
 

Comm Ad 2020-tantuja-body

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-WB Tourism RC

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

2020 New Ad HDFC 05

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 008 Myra
Comm Ad 2020-Valentine RC