এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

জন্মদিনে অনুগামীদের মাঝে হাজির হয়ে হাত মেলালেন অভিষেক

সুব্রত রায়:সোমবার তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এর জন্মদিন ছিল। এদিন জন্মদিন উপলক্ষে দলের কর্মী ও তার অনুগামীরা সকাল থেকেই জড়ো হয়েছিলেন কালীঘাটে(Kalighat)। রাজ্যের বিভিন্ন জায়গায় অভিষেকের মঙ্গল কামনায় হয় পূজা পাঠ। সোমবার সাত সকালেই দক্ষিণেশ্বর মন্দিরে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে তার মঙ্গল কামনায় পুজো দেন ব্যারাকপুরের তৃণমূল(TMC) কাউন্সিলর সম্রাট তপাদার। ভাটপাড়াতে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর জন্মদিন উপলক্ষে তৃণমূল কংগ্রেস দরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করেন । হাজির ছিলেন সাংসদ অর্জুন সিং ও রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Minister Chandrima Bhattachrya)সহ বিধায়ক সুবোধ অধিকারী ।সোমবার সন্ধ্যায় ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অনুগামীদের ভিড় তার বাড়ির সামনে জড়ো হয় । তাকে বাইরে আসতে হয়। হাত নেড়ে সকলকে তিনি শুভেচ্ছা জানানোর পাশাপাশি, এক সময় অনুগামীদের সকলের সামনে ভালোভাবে নিজেকে যাতে দেখা যায় তার জন্য উঠে দাঁড়ান উঁচু জায়গায়। চোখের সামনে অভিষেক বন্দ্যোপাধ্যায় কে দেখতে পেয়ে অনুগামীরা উচ্ছসিত হয়ে পড়েন।

প্রথমে হাতজোড় করে সকলকে নমস্কার করেন । তারপর জন্মদিনের শুভেচ্ছা বিনিময় অনুগামীদের দিকে বাড়িয়ে দেন নিজের হাত। করমর্দন করার পাশাপাশি প্রত্যেকের সঙ্গে হেসে কথা বলেন। কেউ কেউ আবার তার গলায় উত্তরীয় পরিয়ে দেন। অনুগামীরা যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায় দীর্ঘায়ু কামনা করে। তিনিও হাসিমুখে সকলকে শুভেচ্ছা জানান। এরপর জনতার মাঝে নিয়ে আসা হয় একটি বড় কেক(Cake)। এরপর অনুরাগীদের আবদার মেনে সেই কেক তিনি প্রকাশ্য রাস্তায় নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে কাটেন। এরপর সেই কেকের টুকরো নিরাপত্তা রক্ষীদের সকলকে ভাগ করে দেওয়ার নির্দেশ দেন। কালো রঙের গেঞ্জি পড়ে চোখে চশমা অবস্থায় দেখা যায় তাকে। দুর্গাপূজায় বিদেশে তিনি চোখে অস্ত্র প্রচারের জন্য গিয়েছিলেন ।এরপর কালীপূজার দিন সেখান থেকে ফিরে এসে, চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বাড়িতে বিশ্রামে ছিলেন । গত সপ্তাহে তিনি প্রথম বিজয়া সম্মিলনীতে অংশগ্রহণ করতে নিজের লোকসভা কেন্দ্রে যান। সেখানে গিয়ে তিনি পঞ্চায়েত নির্বাচন শান্তিপূর্ণভাবে করার স্পষ্ট নির্দেশ দেন। আর এরপর সোমবার তার জন্মদিনে বাড়ির বাইরে বেরিয়ে বর্তমান প্রজন্মের মাঝে হাজির হন অভিষেক বন্দ্যোপাধ্যায়(Avisekh Banerjee)।

চোখের সামনে অভিষেককে পেয়ে অনেকেই সেলফি(Selfi) তোলেন। আবার কেউ কেউ সেই মুহূর্তকে ধরে রাখতে নিজেদের মুঠোফোনে সুইচ অন করেন ।অনুগামীদের হাতে ছিল ছোট ছোট পোস্টার। যেখানে লেখা ছিল ‘হ্যাপি বার্থডে অভিষেক বন্দ্যোপাধ্যায়’।সোমবার সন্ধ্যায় ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অনুগামীদের ভিড় তার বাড়ির সামনে জড়ো হয় । তাকে বাইরে আসতে হয়। হাত নেড়ে সকলকে তিনি শুভেচ্ছা জানানোর পাশাপাশি, এক সময় অনুগামীদের সকলের সামনে ভালোভাবে নিজেকে যাতে দেখা যায় তার জন্য উঠে দাঁড়ান উঁচু জায়গায়। চোখের সামনে অভিষেক বন্দ্যোপাধ্যায় কে দেখতে পেয়ে অনুগামীরা উচ্ছসিত হয়ে পড়েন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সন্দেশখালিকাণ্ডে CBI তদন্তের বিরোধিতা করে রাজ্যের মামলার সুপ্রিম শুনানি মুলতুবি

নাখোদা মসজিদের সামনে প্লাস্টিকের গুদামে আগুন

রাজ্যের মন্ত্রীদের PSO-দের ডিউটি পরিবর্তনের ভাবনা নবান্নের, নেপথ্যে কেষ্ট’র সায়গল

মানিকতলায় বহুতলে রবিবার রাতে ভয়ংকর আগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন

ফুসফুসের মধ্যে নাকছাবির অংশ, বের করতে সফল চিকিৎসক

ভাঙড়ে রবিবার দুপুরে প্লাস্টিক কারখানায় বিধ্বংস আগুন, এলাকায় আতঙ্ক

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর