এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পরিবারের সঙ্গে শত্রুতার জেরে ৫ বছরের শিশুকন্যাকে খুন

নিজস্ব প্রতিনিধি: পরিবারের সঙ্গে শত্রুতার জেরে এক ৫ বছরের শিশুকন্যাকে (Girl) শ্বাসরোধ করে খুনের (Murder) অভিযোগ। নদিয়া (Nadia) জেলার শান্তিপুরে এই ঘটনা ঘটেছে। ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকাল থেকে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যে এক যুবককে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুকন্যার নাম আসিকা খাতুন। নদিয়ার শান্তিপুর এলাকার বাসিন্দা ওই কিশোরী বৃহস্পতিবার সকাল থেকে নিখোঁজ ছিল। পরিবারের লোকজন শিশুকে খুঁজে না পেয়ে এলাকার বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। পাড়া প্রতিবেশীদের বাড়িতেও খোঁজ শুরু করেন তাঁরা। কিন্তু কোথাও সন্ধান পাওয়া যাচ্ছিল না মেয়েটির। ফলে চিন্তা বাড়ে পরিবারের। শিশুটির পরিবারের সঙ্গে পাড়ার মানুষজনও খোঁজাখুঁজি শুরু করে দেয়। বৃহস্পতিবার অনেক রাতে এলাকার একটি সরষের ক্ষেতে শিশুটির নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে রাতেই শিশুটির দেহ উদ্ধার করেন স্থানীয়রা। এই ঘটনার খবর দেওয়া হয় স্থানীয় থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অন্যদিকে এই ঘটনায় অভিযোগের তীর স্থানীয় এক যুবকের দিকে। এলাকার মানুষজন প্রথমে ওই যুবককে জিজ্ঞাসাবাদ করেন। তাঁর কথায় অসঙ্গতি মেলায় তাঁকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

কীভাবে মৃত্যু হল ওই শিশুর? আটক করা যুবককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, চকোলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুকন্যাকে সরষের ক্ষেতে নিয়ে যায় অভিযুক্ত যুবক। সেখানেই তাকে শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ। তবে খুন করার আগে শিশুটির উপর শারীরিক নির্যাতন করা হয়েছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। জানা গিয়েছে, মৃত শিশুকন্যা আসিকার বাবার সঙ্গে পুরনো শত্রুতা ছিল অভিযুক্ত যুবকের।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘মতুয়াদের ঠকিয়ে চলেছে বিজেপি, চাকদা থেকে মমতার বার্তা

ব্যান্ড পার্টি এনেও শুকনো মুখে ফিরতে হল নির্দল প্রার্থীকে

ক্যানসার কেড়েছে ডান হাত, মাধ্যমিকে সাফল্য ছিনিয়ে নিল শুভজিৎ  

‘আমায় বলে মন্ত্র জানি না, উনি আমায় ধর্ম শেখাচ্ছেন’, মমতার নিশানায় মোদি

ঝাড়গ্রামে দুই দাঁতাল হাতির লড়াইয়ে একটি হাতি আটকে পড়ল ডোবাতে

মহিলাদের হাত থেকে লক্ষ্মী ভাণ্ডারের টাকা পেয়ে কেঁদে ফেললেন পাঠান

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর