এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মুর্শিদাবাদে তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস পালন

নিজস্ব প্রতিনিধি: মুর্শিদাবাদ (Murshidabad) জেলা তৃণমূল (TMC) কার্যালয়ে সাড়ম্বরে পালন করা হল দলের প্রতিষ্ঠা দিবস (Foundation Day)। রবিবার সকালে বহরমপুরে জেলা কার্যালয়ে উপস্থিত হন মুর্শিদাবাদ জেলা তৃণমূল সভাপতি শাওনি সিংহ রায়। এদিন তিনি দলীয় পতাকা উত্তোলন করেন। ১ জানুয়ারি দলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা স্তরের একাধিক নেতা। উপস্থিত ছিলেন বহরমপুর টাউন তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা।

রবিবার তৃণমূলের পতাকা উত্তোলনের পাশাপাশি সদ্য প্রয়াত তৃণমূল নেতা তথা খাদ্য প্রক্রিয়াকরণ দফতরের মন্ত্রী সুব্রত সাহার প্রতি শ্রদ্ধা জানানো হয়। প্রয়াত মন্ত্রীর ছবিতে ফুল দিয়ে সম্মান জানানো হয়। এদিন জেলা কার্যালয়ের পাশাপাশি জেলার সমস্ত ব্লকের দলীয় কার্যালয়েও দলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান পালন করা হয়।

উল্লেখ্য তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে দলের সমস্ত কর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রবিবার নিজের ফেসবুক পেজে বার্তা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, ‘এই ঐতিহাসিক যাত্রা শুরু হয়েছিল, ১৯৯৮ সালের পয়ালা জানুয়ারি। এই যাত্রাপথে আমাদের অগ্রাধিকার, দেশমাতৃকার সম্মান ও বাংলা মায়ের স্বার্থ। দেশের সাধারন মানুষের আবেগ আমাদের কাছে হৃদস্পন্দন সমান এবং বাংলার মানুষের ভালবাসা আমাদের কাছে প্রাণপ্রিয়। আজ আমরা তৃণমূল কংগ্রেস পরিবারের প্রতিটি কর্মীর আত্মত্যাগ এবং নিরলস প্রচেষ্টাকে কুর্ণিশ জানাই। তাঁরাই আমাদের দলের সম্পদ। আমি তাঁদের সকলকে নতমস্তকে বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি, যাদের সঙ্গে নিয়ে আমাদের দল নতুন ভোরের আলো দেখেছিল। আমাদের নতুন সদস্যদের আন্তরিক শুভকামনা যারা বিভিন্ন রাজ্য থেকে এই মহান পথ চলার সঙ্গী হয়েছেন। আমাদের প্রধান লক্ষ্য এই বৃহৎ গণতান্ত্রিক দেশের যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোর প্রতি সুবিচার নিশ্চিত করা। আমরা বরাবরের মতো সাধারণ মানুষের সেবার জন্য সর্বদা উৎসর্গকৃত এবং তাঁদের সার্বিক মঙ্গলের জন্য সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।’

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘অধীর চৌধুরীকে তৃণমূল বুঝিয়ে দেবে, বহরমপুর কার গড়’, দাবি নাড়ুগোপালের

সুপ্রিম কোর্টের দ্বারস্থ দেবাশিস ধর, মামলা শুনতে সম্মত শীর্ষ আদালত

Per Day Income ৩-৪ কোটি, শাহজাহান কাণ্ডে দাবি CBI’র

পুরুলিয়ায় তৃণমূলের জেলা পরিষদ সদস্যের অস্বাভাবিক মৃত্যুতে গ্রেফতার ৩

দুর্গাপুর এনআইটি ‘র দ্বিতীয় বর্ষের ছাত্রের আত্মহত্যা, গাফিলতির দায় মেনে পদত্যাগ ডিরেক্টরের

সীমান্তবর্তী শহর বসিরহাটে নির্বাচনের আগে জোর তল্লাশি পুলিশের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর