এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে শীতবস্ত্র বিতরণ দুঃস্থদের মাঝে

নিজস্ব প্রতিনিধি: কলকাতা-সহ রাজ্যের প্রতিটা জেলায় রবিবার পালিত হচ্ছে তৃণমূল কংগ্রেসের (TMC) ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী। দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে মানবিক উদ্যোগ নিল মালদা (Malda) জেলার রতুয়া ২ নম্বর ব্লকের তৃণমূল নেতৃত্ব। দলের প্রতিষ্ঠা দিবসে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র ও ফল বিতরণ করলেন তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব।

রবিবার, রতুয়া (Ratua) ২ নম্বর ব্লকে তৃণমূলের দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। তৃণমূলের এই ঐতিহাসিক দিনকে স্মরণীয় করে রাখতে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। পাশাপাশি আড়াডাঙ্গা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি থাকা মুমূর্ষ রোগীদের (Patients)  মধ্যে ফল বিতরণও করা হয় তৃণমূল নেতৃত্বের তরফে। তৃণমূলের এই উদ্যোগকে প্রশংসা করেছেন স্থানীয় মানুষজন। ফল বিতরণের পাশাপাশি রোগীদের শারীরিক অবস্থা এবং হাসপাতালের পরিষেবা নিয়েও খোঁজ খবর নেন রাজ্যের শাসকদলের নেতৃত্ব। দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার রতুয়া ২ নম্বর ব্লকের মানিকঝা ভবনে একটি অনুষ্ঠান আয়োজিত হয়। এদিন সেই অনুষ্ঠানে যোগ দিয়ে মালদা জেলার পূর্ত কর্মাধ্যক্ষ শামসুল হক তৃণমূলের ব্লক স্তরের নেতা কর্মীদের দলকে শক্ত হাতে এগিয়ে নিয়ে যেতে আহ্বান জানান। আগামী পঞ্চায়েত ভোটে তৃণমূলকে স্বচ্ছ ভাবে নির্বাচন পরিচালনা করারও নির্দেশ তিনি।

অনুষ্ঠানে রতুয়া ব্লক সভাপতি রকিবুল হক বলেন, ‘বাংলায় কোন সাম্প্রদায়িক শক্তির জায়গা নেই। তৃণমূল কংগ্রেস সর্বদা সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াই করে এসেছে এবং আগামীতেও লড়াই চালিয়ে যাবে।’ আগামী পঞ্চায়েত নির্বাচনে দলীয় কর্মীদের এক হয়ে কাজ করার বার্তা দেন তিনি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

শ্রীরামপুরের আস্থাই নেই রামে, প্রচারেও পাল্লা ভারী কল্যাণের

তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের হয়ে প্রচারে নামলেন বনি সেনগুপ্ত

পাথরপ্রতিমায় বাড়িতে ঢুকে ২ বোনকে কুপিয়ে খুন, এলাকায় চাঞ্চল্য

ভোট আবহেই বাংলায় ৬৫৬টি D.EL.ED College’র ৩৮ হাজার আসনে ভর্তির বিজ্ঞপ্তি

মালদায় বাজ পড়ে মৃত্যু ১১ জনের, শোকপ্রকাশ মমতার

শুক্রে  ঝাড়গ্রামে সভা মমতার, চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর