এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কুণাল ঘোষের বিরুদ্ধে ত্রিপুরায় আরও তিনটি মামলা দায়ের পুলিশের

নিজস্ব প্রতিনিধি: ভারতের রাজনীতিতে ‘জয় শ্রী রাম’ শ্লোগান ও ‘রামের রাজত্বেই সীতার পাতাল প্রবেশ’ নিয়ে ত্রিপুরায় প্রশ্ন করেছিলেন কুণাল ঘোষ। গত ৩১ তারিখ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা সফরের আগেই এক সভামঞ্চ থেকে এই বক্তব্য রাখেন তৃণমূলের রাজ্য কমিটির সম্পাদক কুণাল ঘোষ। যার ভিত্তিতে তাঁর বিরুদ্ধে অভিযোগ জানানো হয় আগরতলা পশ্চিম থানায়। এবার সেই একই ঘটনায় আরও দুটি পৃথক মামলা দায়ের করা হল তৃণমূল নেতা কুণাল ঘোষের বিরুদ্ধে। রবিবার অমরপুর এবং ওম্পি থানার তরফে অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। ত্রিপুরায় এই নিয়ে একই ঘটনায় তিন জায়গায় পৃথক পৃথক মামলা দায়ের করায় ক্ষুদ্ধ কুণাল ঘোষ।

তিনি প্রতিক্রিয়ায় জানিয়েছেন, ‘বিজেপি একেবারে কোণঠাসা। ওরা ভয় পেয়ে গিয়েছে। তৃণমূলের নেতাদের হামলা-মামলা এসব দিয়ে ব্যতিব্যস্ত করার চক্রান্ত করছে ওরা। আবার তিনটে মামলা দিয়েছে তাই। ওরা রামরাজ্য বলতে পারে। আমি সীতার অগ্নিপরীক্ষা, সীতার পাতালপ্রবেশ বলতে পারব না! ওরা মামলা দিচ্ছে। ত্রিপুরার বিভিন্ন থানায় ঘুরে ঘুরে মামলা দিচ্ছে। আমারই ভাল। ত্রিপুরা অত্যন্ত সুন্দর রাজ্য। ওখানকার অনেক জায়গায় আমার ঘোরা হয়নি। এ বার ঘুরব।’ কুণাল ঘোষ জানিয়েছেন নোটিশের পুরো কপি হাতে পেলেই আইনজীবীর সঙ্গে আলোচনা করে হাজিরা দিতে যাবেন।

ত্রিপুরাতে তৃণমূলের সংগঠন বাড়তেই বারবার হামলা কিংবা মামলা দিচ্ছে বিপ্লবের সরকার। এই কথা বারবার বলেছে তৃণমূল নেতৃত্ব। সেই ক্ষেত্রে শুধুমাত্র শ্লোগানের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন করার ভিত্তিতে কুণাল ঘোষের বিরুদ্ধে মামলা নিয়ে নিন্দা জানাচ্ছে রাজনৈতিক মহলের একাংশ। যদিও পুলিশের তরফে যুক্তি দেওয়া হয়েছে, ‘ত্রিপুরায় সম্প্রীতি’ নষ্ট করতেই এই মন্তব্য করেছেন কুণাল।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

যৌন কেলেঙ্কারিতে যুক্ত দেবগৌড়ার নাতির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বিজ্ঞাপনে তৃণমূলকে নিশানা, সুকান্তকে শোকজ নির্বাচন কমিশনের

৮,৮৮৯ কোটি টাকার মদ, নগদ বাজেয়াপ্ত কমিশনের, শীর্ষে মোদির রাজ্য গুজরাত

একই পরিবারের পাঁচজনকে খুন করে আত্মঘাতী খুনি, ভয়াবহ ঘটনা ছত্তিশগড়ে

বাড়িতে বসেই ভোট দিলেন মনমোহন সিং-লালকৃষ্ণ আদবানিরা

রবিবার বিজেপির সদর দফতর ঘেরাওয়ের ডাক কেজরিওয়ালের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর