এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বাঁকুড়াতে মেয়েকে খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: মেয়েকে খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করে মায়ের দাবি মেয়ে আত্মহত্যা করেছে।সাত সকালে যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। ঘটনাটি ঘটে বাঁকুড়া পাত্রসায়ের থানার(Patrasayer P.S.) বেন্দা লোহার পাড়া এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মৃত যুবতীর নাম শ্যামা লোহার(২৯)। নিজের বাড়ি থেকে ওই যুবতীর মৃতদেহ উদ্ধার করে পাত্রসায়ের থানার পুলিশ।

কি কারনে এই মৃত্যু তা খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয়দের দাবি মেয়ে কে মেরে দড়ি দিয়ে ঝুলিয়ে দিয়েছে মা। যদিও এই অভিযোগ অস্বীকার করে মায়ের দাবি মানসিক অসুস্থ ছিল মেয়ে। সেই কারনে সে আত্মহত্যা করেছে।পুলিশ সূত্রে খবর,বুধবার সকালে বাঁকুড়ার(Bakura) পাত্রসায়ের থানার বেন্দা লোহার পাড়া এলাকায় নিজের বাড়ি থেকে এক যুবতীর মৃতদেহ উদ্ধার করে পাত্রসায়ের থানার পুলিশ। এদিন সকালে নিজের বাড়ি থেকেই শ্যামা লোহার (Shyama Loha)নামে বছর ২৯ বয়সের যুবতীর গলায় দড়ি জড়ানো মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। স্থানীয়দের দাবি ওই যুবতী বোবা ও মানসিক ভারসাম্যহীন ছিল। এলাকার মানুষের অভিযোগ এই মৃত্যুর পিছনে যোগ রয়েছে যুবতীর মায়ের।

অভিযোগ মৃত যুবতীর মা তার উপর নানান ভাবে অত্যাচার করত। মায়ের মদতে খুন হয়েছে ওই যুবতী। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে মৃত যুবতীর মা আগমনী লোহার। তার দাবি মেয়ে আত্মহত্যা করেছে। সকালে কাজে বেরিয়েছিলেন ।বাড়িতে এসে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় সে৷ খবর পেয়ে পাত্রসায়ের থানার পুলিশ ঘটনাস্থলে এসে যুবতীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বিষ্ণুপুর জেলা হাসপাতালে। মৃত্যুর কারন খতিয়ে দেখছে পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর