এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ধর্ষণের অভিযোগে অস্ট্রেলিয়া আদালতে হাজিরা ধানুসকার

নিজস্ব প্রতিনিধি: শ্রীলঙ্কার ক্রিকেটার ধানুসকা থালাইকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল অস্ট্রেলিয়াতে। সেই অভিযোগের ভিত্তিতেই বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার আদালতে হাজিরা দিতে উপস্থিত হয়েছেন শ্রীলঙ্কার এই ক্রিকেটার।

উল্লেখ্য, গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসেছিল অস্ট্রেলিয়ার মাটিতে। সেই সময়ই শ্রীলঙ্কার এই ক্রিকেটারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে। এবং যা নিয়ে শোরগোল পড়ে যায় গোটা ক্রিকেট দুনিয়াতে।

ধানুসকার বিরুদ্ধে এই  অভিযোগ ওঠার পরই শ্রীলঙ্কার ক্রিকেট অ্যাসোসিয়েশন তাঁকে সাসপেন্ড করে। এবং তারপর ধানুসকাকে গ্রেফতারও করা হয়েছিল গত নভেম্বর মাসে। ধানুসকার বিরুদ্ধে শারীরিক নির্যাতনের তিন-চারটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, শ্রীলঙ্কার এই ক্রিকেটারকে বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার সিডনি আদালতে হাজিরা দিতে উপস্থিত হয়েছিলেন। সূত্রের খবর, ধানুসকাকে জামিন দিলেও আদালত তাঁকে নির্দেশ প্রতি সপ্তাহে তিনবার তাঁকে থানায় গিয়ে পুলিশের কাছে রিপোর্ট করতে হবে।

একটা সময় ধানুসকা ছিলেন শ্রীলঙ্কা ক্রিকেট দলের অন্যতম একজন খেলোয়াড়। জাতীয় দলের হয়েও সব ধরনের ক্রিকেটেই তিনি খেলেছেন। টি টোয়েন্টি বিশ্বকাপ চলার সময়ই অস্ট্রেলিয়ার সাসেক্স স্ট্রিটে পুলিশ শ্রীলঙ্কার টিম হোটেলে হানা দিয়ে ধানুসকাকে গ্রেফতার। এবং শ্রীলঙ্কার এই ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছিল তিনি নাকি বছর ২৯-এর এক মহিলাকে ধর্ষণ করেছেন। সেই সময় অস্ট্রেলিয়া পুলিশের পক্ষ থেকে নাম প্রকাশ করা হয়নি।

উল্লেখ্য, এরপরই ধানুসকাকে দল থেকে বহিষ্কার করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। তারা জানিয়ে দেয়, যদি এই ধরনের অভিযোগ ধানুসকার বিরুদ্ধে প্রমাণিত হয়, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতেও তারা পিছুপা হবে না।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হায়দরাবাদের সামনে ২১৫ রানের লক্ষ্যমাত্রা রাখল পঞ্জাব কিংস

থাইল্যান্ড ওপেন ব্যাডমিন্টন খেতাব জিতে নিল চিরাগ-সাত্বিক জুটি

চাপমুক্তভাবেই পঞ্জাবের বিরুদ্ধে খেলতে নামছে হায়দরাবাদ

নিয়মরক্ষার ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে নামছে কেকেআর

চেন্নাইকে হারিয়ে প্লে অফে পৌঁছলেন বিরাটরা

রানের পাহাড়ে বেঙ্গালুরু, প্লে অফে উঠতে চেন্নাইয়ের চাই ২১৯ রান

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর