এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মিজোরামে নির্মীয়মান ব্রিজ ভেঙে পড়ে মালদার বহু শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি,মালদা:মিজোরামের নির্মীয়মান ব্রিজ ভেঙে মালদার বহু সংখ্যক শ্রমিকের মৃত্যুর অনুমান প্রশাসনের। জেলা প্রশাসন সূত্রে জানা যাচ্ছে এখনো পর্যন্ত ১৮ জন মৃত্যুর ঘটনা সামনে এসেছে। তারমধ্যে ১৫ জন মালদার।এক জন ইংরেজবাজার(Englishbazar) এলাকার ও ১৪জন পুখুরিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার।পাশাপাশি আরো মৃত্যুর সংখ্যা বাড়তে পারে উদ্ধার কাজ শেষ হওয়া পর্যন্ত । তাই সংখ্যা পরিস্কার বলা সম্ভব হচ্ছে না প্রশাসনের তরফেও।

স্থানীয় সূত্রে জানা গেছে,মালদার(Malda) পুখুরিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার বিভিন্ন গ্রাম থেকে পরিযায়ী শ্রমিকরা বিভিন্ন প্রান্তে কাজ করতে যান।প্রায় কুড়ি জন এই এলাকা থেকে মিজোরামে একটি ব্রিজ নির্মাণ কাজে গিয়েছিলেন। তবে ১৫ জনের এই গ্রামেরই মৃত্যুর হয়েছে বলে জানাচ্ছেন স্থানীয়রা।পাশাপাশি জেলার অন্যান্য প্রান্ত থেকেও আরো কয়েকজনের মৃত্যু হয়েছে বলে প্রশাসন সূত্রে জানা যাচ্ছে। বুধবার মিজোরামে(Mizoram) নির্মীয়মান ব্রিজ ভেঙে পড়ে। সেই সময় বহু শ্রমিক সে ব্রিজ নির্মাণ কাজে যুক্ত ছিলেন। ঘটনার পর থেকে উদ্ধার কাজ শুরু হয়েছে।পুখুরিয়ায় এই এলাকার পরিবার গুলোর সাথে দেখা করতে জেলা প্রশাসনিক আধিকারিক থেকে শুরু করে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরা পৌঁছন।

এমন ভয়াবহ দুর্ঘটনায় একই এলাকা থেকে এত সংখ্যক শ্রমিকের মৃত্যুর ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। উদ্ধার কাজ শেষ হওয়ার পরই মৃতের সংখ্যা স্পষ্ট হবে এমনটাই জানা যাচ্ছে প্রশাসন সূত্রে। ঘটনা স্থলে পৌঁছে পরিবারগুলোর সাথে দেখা করেন অতিরিক্ত জেলা শাসক বৈভব চৌধুরী।তিনি জানিয়েছেন, গোটা বিষয়ে মুখ্যমন্ত্রী(CM) নির্দেশ মতো দেহ আনতে যা যা ব্যবস্থা প্রয়োজন তা গ্রহণ করা হচ্ছে। আমাদের জেলাশাসক নীতিন সিংহনিয়া মিজোরামের এলাকার জেলাশাসকের সাথে কথা বলেছেন। ১৮ জনের সনাক্ত করা হয়েছে। তবে উদ্ধার কাজ শেষ হলে সম্পূর্ণ তথ্য বলা যাবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভরতপুরে বস্তাবন্দি দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

মোদির সভায় না যেতে কুড়মিদের বার্তা অজিত মাহাতোর, বিপাকে বিজেপি

মমতাকে নিয়ে মন্তব্য করায় অধীরের উপরে চটেছেন খাড়গে

তাপপ্রবাহের মাঝেই দক্ষিণবঙ্গ জুড়ে  ঝড়-বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের  

স্কুল শিক্ষকেরা হতে পারবেন না প্রার্থীর Counting Agent

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর