এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কৌশিক-সৌরভের ‘ফ্ল্যাশব্যাক’-এ বাংলাদেশের শবনম বুবলী, কবে আসছে ছবি

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে টলিউড শিল্পীদের আনাগোনা যুগ যুগ ধরেই। তেমনি ঢালিউড শিল্পীদেরও বাংলায় আনাগোনা লেগেই রয়েছে। ঢালিউডের শিল্পীদের মধ্যে যারা টলিউডে নাম কামাতে পেরেছেন তাঁদের মধ্যে হলেন শাকিব খান, জয়া আহসান, চঞ্চল চৌধুরী-সহ প্রমুখ। এছাড়া টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রমুখ। খুব শীঘ্রই কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিকে চঞ্চল চৌধুরীকে দেখা যাবে। এছাড়াও শোনা যাচ্ছে, পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরবর্তী ছবিতে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। যদিও ছবিতে অভিনয়ই করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

শবনম বুবলী, যিনি এই মূহুর্তে শাকিব খানের দ্বিতীয় স্ত্রী। ঢালিউড কিং শাকিব খানের স্ত্রী হওয়ার জন্যে তাঁকে নিয়েও কম চর্চা চলে না। যদিও তাঁরা এখন এক ছাদের তলায় থাকেন না। বুবলীর সঙ্গে সম্পর্ক রাখবেন না বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন শাকিব খান। এবার শবনম বুবলীর সঙ্গে অভিনয় করতে চলেছেন সৌরভ দাস এবং কৌশিক গঙ্গোপাধ্যায়। ‘ফ্ল্যাশব্যাক’-ছবিতে সৌরভের সঙ্গে জুটি বাঁধবেন বুবলী, থাকবেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশের জনপ্রিয় পরিচালক রাশেদ রাহা। তাঁর পরিচালনাতেই তৈরি হচ্ছে নতুন ছবি।‘

‘ফ্ল্যাশব্যাক’-এর চিত্রনাট্য ও সংলাপ লিখছেন খায়রুল বাসার নির্ঝর। আর কাহিনি রাশেদ রাহা ও নির্ঝরের। সূত্র অনুযায়ী, ছবিতে অঞ্জনের চরিত্রে অভিনয় করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়। সৌরভের চরিত্রের নাম ডিকে। ছবিতে ভবঘুরে সে। বুবলির চরিত্র নির্মাতার। নাম শ্বেতা। এই তিনজনের জীবনকে কেন্দ্র করেই এগোবে গল্প। ছবিতে পাহাড়ের একাধিক দৃশ্য ফুটিয়ে তোলা হবে। আর পরতে পরতে থাকবে রোমাঞ্চকর মুহূর্ত। এই মূহুর্তে কলকাতায় ছবির শুটিং চলছে ছবির। তবে বেশিরভাগ অংশের শুটিং হবে উত্তরবঙ্গের পাহাড়ে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোটের পরেই ছেলেকে নিয়ে ঘুরতে যাবেন রচনা

মুরলিকান্ত পেটকারের বায়োপিক এবার পর্দায়, ফুটিয়ে তুলবেন কার্তিক আরিয়ান

ভারতীয় ক্রিকেট রানির সঙ্গে অনুষ্কা, RCB-CSK ম্যাচ শুরুর আগে কী কথা হল তাঁদের?

১২ বছর বয়সে মিডিয়ার দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছিলেন জাহ্নবী

বাংলা ছবির জয়জয়কার! কানে প্রিমিয়ার হল মুমতাজের ‘পুতুল’

বাংলাদেশের বান্দরবানে সেনার সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ৩ জঙ্গি

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর