এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পরীক্ষার্থীদের উৎসাহ প্রদান নিউবারাকপুরের তৃণমূল কংগ্রেসের

নিজস্ব প্রতিনিধি,নিউবারাকপুর ও দক্ষিণ দিনাজপুর :শুক্রবার শুরু হল উচ্চ মাধ্যমিক পরীক্ষা।সকাল ৯:৪৫ থেকে দুপুর ১:১৫ মিনিট পর্যন্ত হয় পরীক্ষা। শুক্রবার বাংলা প্রথম ভাষার পরীক্ষা ছিল। পরীক্ষার্থীদের শুভেচ্ছা কামনায় পরীক্ষার্থীদের পাশে দাঁড়িয়ে নববারাকপুর পুরসভার ১,২ এবং ৩ নম্বর ওয়ার্ডের পুর প্রতিনিধি সহ তৃণমূল কংগ্রেসের কর্মীবৃন্দরা তাদের উৎসাহ প্রদানে হাতে গোলাপ ফুল, জলের বোতল এবং চকলেট ,ক্যাডবেরি তুলে দেওয়া হয় । কলোনী গার্লস হাইস্কুলে(Colony Girls High School) ২১০ জন পরীক্ষার্থীদের এই উপহার দেয়। আয়োজক দের পক্ষে তৃণমূল নেতা শঙ্খ মুখোপাধ্যায় জানান, আগত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের সফলতা কামনা করে তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে একটি গোলাপ ফুল, ক্যাডবেরি চকলেট এবং পানীয় জলের বোতল তুলে দেওয়া হয় এদিন। আমরা গর্বিত ও আনন্দিত পরীক্ষার্থীদের উৎসাহ প্রদানে।অভিভাবক রা খুশি পরীক্ষার্থীদের শুভেচ্ছা কামনায় ও উৎসাহিত প্রদানে।উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ডের পুর প্রতিনিধি বেবি চক্রবর্তী সহ বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল নেতৃত্ব ও মহিলারা। অন্যদিকে,উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের পাশে জেলা যুব তৃণমূল কংগ্রেস, করল শুভেচ্ছা বার্তা বিনিময় ।

দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে এবছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ১৩ হাজার ১১৪ জন। আর এবার সেই ছাত্র-ছাত্রীদের পরীক্ষাকে কেন্দ্র করে মনে সাহস ও মনোবল জোগানোর পাশাপাশি তাদের হাতে কলম, জলের বোতল, বিস্কুট সহ অন্যান্য সামগ্রী তুলে দিয়ে তাদের সাথে শুভেচ্ছা বার্তা বিনিময় করল দক্ষিণ দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেস। শুক্রবার সকালে এই দৃশ্য দেখা গেল দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার(Gangarampur P.S.) অন্তর্গত বেলবাড়ি কাদিহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে। এইদিন এই উচ্চ বিদ্যালয়ের ৩৮৩ জন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের হাতে কলম জলের বোতল বিস্কুট সহ অন্যান্য সামগ্রী তুলে দিল দক্ষিণ দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের সদস্যরা। পাশাপাশি তারা উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের মনে সাহস ও মনোবল যোগানোর পাশাপাশি তাদের সাথে শুভেচ্ছা বার্তা বিনিময় করেন যুব তৃণমূল কংগ্রেসের সদস্যরা। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন গঙ্গারামপুর শহরবাসী সহ পরীক্ষা কেন্দ্রের বাইরে উপস্থিত ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা। এইদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক তুহিন দেব সহ জেলা ও গঙ্গারামপুর যুব তৃণমূল কংগ্রেসের সদস্যরা।

এই বিষয়ে দক্ষিণ দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক তুহিন দেব জানান, “প্রথমত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের এটি একটি জীবনে প্রথম অধ্যায় এই পরীক্ষার মাধ্যমেই তাদের জীবনের লক্ষ্য স্থির করার প্রথম দুয়ার উচ্চ মাধ্যমিক পরীক্ষা। তাই তাদের পাশে থেকে তাদের হাতে কিছু যৎসামান্য সামগ্রী তুলে দেওয়ার পাশাপাশি তাদের মধ্যে শুভেচ্ছা বার্তা বিনিময় করলাম। তাদের মনে সাহস ও মনোবল যোগানোর পাশাপাশি আগামী দিনের ভবিষ্যতের জন্য শুভকামনা করলাম”। এই দিন উচ্চ মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রের বাইরে উপস্থিত অভিভাবক সহ ছাত্রছাত্রীদের চোখে মুখে ছিল উদ্দীপনা। অন্যদিকে, স্কুল চত্বরে কোনরকম পরীক্ষাকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা সহ গঙ্গারামপুর বেলবাড়ি কাদিহাট উচ্চ বিদ্যালয়ে গঙ্গারামপুর থানার পুলিশ যথেষ্ট মোতায়ন ছিল। এছাড়াও এইদিন দক্ষিণ দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের এই উদ্যোগকে সাধুবাদ জানান সকলেই। পাশাপাশি পরীক্ষা কেন্দ্রের বাইরে প্রত্যেকের উপস্থিতি ছিল যথেষ্ট লক্ষণীয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সিপিআই আজ অস্তাচলে, দেব-হিরণের লড়াইয়ে জিতবে কে, উত্তর খুঁজছে ঘাটাল

কমিশনের নির্দেশে পশ্চিম মেদিনীপুর জেলায় নতুন পুলিশ সুপার সোনওয়ানে কুলদীপ সুরেশ

‘আপনি মন্দিরে থাকুন, পুজো করব’, মোদিকে জগন্নাথ খোঁচা মমতার

আগামী ৫ দিন দক্ষিণবঙ্গে সব জেলাতে ঝড়-বৃষ্টি চলবে, উত্তরবঙ্গে হলুদ সর্তকতা জারি

বর্ষার আগেই আলিপুরদুয়ার- জলপাইগুড়িতে বাড়ছে ডেঙ্গি, চিন্তায় স্বাস্থ্য দফতর

মাছের ভেড়ি নিয়েও আসছে নয়া প্রকল্প, বসিরহাটে ইঙ্গিত দিলেন মমতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর