এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

চার হাত এক হল সায়ন্তনী-অনুরাগের

নিজস্ব প্রতিনিধি: টলিউড থেকে বলিউড সর্বত্র বিয়ের হাওয়া। এবার বিয়ে করলেন বঙ্গকন্যা সায়ন্তনী ঘোষ। বলিউডের জনপ্রিয় মুখ দীর্ঘদিনের প্রেমিক অনুরাগ তিওয়ারির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সায়ন্তনী। অনুরাগ পেশায় একজন ফিটনেস ট্রেনার। কলকাতা ও জয়পুর দুই জায়গাতেই হবে তাঁদের বিয়ের রিসেপশন। খুব ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের উপস্থিতিতে  বিয়ে সেরেছেন তাঁরা। ছিল না কোনো জমকালো অনুষ্ঠান। সাদামাটা আয়োজনের মধ্য দিয়ে তাদের বিয়ের অনুষ্ঠান উদযাপিত হয়। ৮ বছরের সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দিলেন অনুরাগ-সায়ন্তনী। ইনস্টাগ্রামে ‘মিস থেকে মিসেস’ হওয়ার জার্নির সেই ছবি ইনস্টাগ্রম হ্যান্ডেল এ নিজের ফ্যামিলির সঙ্গে শেয়ার করে নিয়েছেন বঙ্গসুন্দরী সঙ্গে লিখেছেন ‘হ্যাশট্যাগ জাস্ট ম্যারেড’।

সেলেবদের বিয়ে মানেই সাধারণ মানুষের আশা থাকে এক জমজমাট অনুষ্ঠানের। কিন্তু সায়ন্তনী-অনুরাগ এর ক্ষেত্রে এরকম সিদ্ধান্ত কেন? সে ক্ষেত্রে সায়ন্তনী আগেভাগেই জানিয়েছিলেন তাঁদের দুজনের সম্পর্কের সফর খুবই সাদামাটা। বিয়ের মতো প্রতিষ্ঠান ও বিয়ের অনুষ্ঠানকে তাঁরা চুটিয়ে উপভোগ করতে চান। কিন্তু বিয়ের চাপটা নিতে চাননা। আর তাই খুব সাদামাটা বিয়ের মধ্যে দিয়ে চার হাত এক হল তাঁদের।

বিয়েতে একেবারে বাঙালি কনের মত সেজে উঠেছিলেন সায়ন্তনী। লেহেঙ্গা নয় বরং তার বদলে লাল বেনারসি ও সোনার গয়নায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। অন্যদিকে ছোট থেকেই তাঁর বিয়ের মেনুর দুটি জিনিসের দিকে ভীষণভাবে নজর থাকতো সেটা হল পান এবং আইসক্রিম। তাই নিজের বিয়ের মেনু যাই হোকনা কেন শেষ পাতে এই দুটো জিনিস থাকবেই একথা জানিয়েছেন অভিনেত্রী।

বহু বছর আগে এক বিউটি কনটেস্ট এর মাধ্যমে আত্মপ্রকাশ করেন সায়ন্তনী। এরপর বলিউড-টলিউড সর্বত্রই তিনি কাজ করেছেন। ছোটপর্দা থেকে বড় পর্দার সর্বত্রই তিনি পরিচিত মুখ। এই মুহুর্তে ‘তেরা ইয়ার হু ম্যায়’ ধারধারাবাহিকে তাকেঁ দেখা যাচ্ছে। প্রসঙ্গত, সায়ন্তনী ও অনুরাগ এর বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই নেটিজেনরা ভালোবাসা ও শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন এই নবদম্পতিকে। জানিয়েছেন আগামী দিনের জন্য অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর