এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নববধূর রহস্য মৃত্যু, খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি: নববধূর রহস্য মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায়। মৃতার নাম আরজু পারভিন। মৃতার শ্বশুরবাড়ির দাবি, আত্মহত্যা করেছে বৌমা। মৃতার বাপের বাড়ির অভিযোগ, খুন করা হয়েছে তাঁদের মেয়েকে। পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরের ঘটনা। খুন না কি আত্মহত্যা , তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

রহস্য মৃত্যুর এই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরের ডিভিসি পাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শেখ হামিদ (চাঁদ)- এর সঙ্গে দিন কুড়ি আগে বিয়ে হয়েছিল রানিগঞ্জের রোনায়েরের বাসিন্দা আরজু পারভিনের (১৮)। তারপর হঠাৎ মৃত্যু। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ জানানো হয়েছে। তদন্ত চলছে। অভিযোগের ভিত্তিতে আরজুর স্বামীকে আটক করে জেরা করা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মৃতার বাপের বাড়ি থেকে অভিযোগ, গত শনিবার বাড়িতে ফোন করে কথা বলেন আরজু। অস্বাভাবিক কিছু বলেনি মেয়ে। তারপর রবিবার দুপুর দেড়টা নাগাদ ফোন আসে শ্বশুর বাড়ি থেকে। ফোন করে জানানো হয় তাঁদের মেয়ে আত্ম্যহত্যা করেছে। মৃতার পরিবারের দাবি, আদৌ আত্ম্যহত্যা নয়। খুন (Murder) করা হয়েছে তাঁদের মেয়েকে। অভিযোগ, মৃত্যুর খবর পেয়ে মৃতার বাবা ও মা এলে শ্বশুরবাড়িতে দেখতে পাননি মেয়ের দেহ। এদিকে শ্বশুর বাড়ির দাবি, তাঁদের বৌমা আত্মহত্যা (Suicide) করেছে। পুলিশে খবর গিয়েছিল আগেই। তাই মেয়ের বাড়ির লোক আসার আগেই দেহ নিয়ে যাওয়া হয়েছিল স্থানীয় থানায়।

জানা গিয়েছে, আত্মহত্যা শুনে আসার পর শ্বশুরবাড়িতে মেয়ের দেহ দেখতে না পেয়ে ক্ষোভ প্রকাশ করেন মৃতার বাবা ও মা। অভিযোগ জানানো হয় স্থানীয় পাণ্ডবেশ্বর থানায়। তাঁদের অভিযোগের ভিত্তিতে মৃতার স্বামীকে আটক করেছে পুলিশ (Police)। চলছে জেরা। আরজুর বাড়ির অভিযোগ, শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাঁদের মেয়েকে। অভিযোগ জানানো হয়, মৃতার স্বামী, ননদ সহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। ঘটনায় এলাকা জুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কোন্নগরে বৃদ্ধার মৃতদেহ আগলে বসে স্ত্রী-মেয়ে, এলাকায় ছড়াল দুর্গন্ধ

তিন দিন ধরে আত্মজার মৃতদেহ আগলে, অবশেষে বুধবার মৃত্যুর কোলে ঢলে পড়লেন গর্ভধারিনী

তৃণমূল-কংগ্রেসের মধ্যে সংঘর্ষ, চলল গুলি ! ভোটের আগেই উত্তপ্ত খড়গ্রাম   

রায়গঞ্জে ভোঁতা হল ভিক্টর অস্ত্র, সংখ্যালঘুরা জোড়াফুলেই

‘চোরে চোরে মাসতুতো ভাই’, অধীরকে তোপ অভিষেকের

‘ইন্ডিয়া’র বড় গদ্দার উনি, সকালে বিজেপির পা ধরেন, বিকেলে সিপিএমের পা ধরেন’, আক্রমণ মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর