এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিজেপি নেতার বহুগামিতা, চ্যালাকাঠ দিয়ে পিটিযে খুনের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি: বিজেপি নেতার একাধিক বিয়ে। আর তার জেরে পরিণতি হল ভয়ঙ্কর। জীবন দিয়ে চোকাতে হল মূল্য। কাঠ চেরাই করা মিলের মধ্যে বিজেপি নেতাকে চ্যালাকাঠ দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ওই নেতার দ্বিতীয় স্ত্রীর প্রথম পক্ষের স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির ফাঁসিদেওয়ার নির্মল জোত এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত বিজেপি নেতার নাম সাহারাম বর্মন। তিনি এলাকার ৪টি বুথে বিজেপির শক্তি প্রমুখ ছিলেন। সাহারামকে খুনে অভিযুক্ত ব্যক্তির নাম পলাশ রায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত পলাশ রায়ের স্ত্রী ভারতী বর্মনের সঙ্গে সাহারামের পরকীয়া সম্পর্ক গড়ে উঠেছিল। এর পর ভারতীকে বিয়ে করেন তিনি। ভারতী বর্মন সাহারামের দ্বিতীয় স্ত্রী। জানা গিয়েছে সাহারামের প্রথম পক্ষের স্ত্রী চার বছর আগে মারা গিয়েছে। তার পর পলাশের স্ত্রীর সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন বিজেপি নেতা সাহারাম।

রাঙ্গাপানি এলাকায় সাহারামের একটি  কাঠ চেরাই করা মিল রয়েছে। মিল লাগোয়া একটি বাড়িতে থাকতেন তিনি। ভারতীকে বিয়ে করার পর মিল লাগোয়া সেই বাড়িতে তাঁকে এনে তোলেন সাহারাম। শনিবার অভিযুক্ত পলাশ রায় ওই মিলে এসে সাহারামের ওপর চড়াও হয়। তাঁকে চ্যালা কাঠ দিয়ে লাগাতার বেধড়ক মারধর করে বলে অভিযোগ। মারধরের জেরে সাহারামের মৃত্যু হয়। এই ঘটনার খবর পেয়ে কাঠ মিলের কাছে ছুটে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় ফাঁসিদেওয়া থানায়। পুলিশ ঘটনাস্থলে এসে সাহারামের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। অন্যদিকে ঘটনার পর অভিযুক্ত পলাশ রায় ফাঁসিদেওয়া থানায় আত্মসমর্পণ করেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে পলাশের স্ত্রী ভারতীকে বিয়ে করে নিজের ঘরে এনে তোলার জন্য সাহারামের ওপর আক্রোশ ছিল অভিযুক্ত পলাশের। সেই আক্রোশ থেকে এদিন খুন করেন তিনি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আগ্নেয়াস্ত্র দেখিয়ে চাষের জমি লুটের অভিযোগ শেখ শাহজাহান বাহিনীর বিরুদ্ধে

রবিবার থেকে জেলায় জেলায় শুরু হবে বৃষ্টি, সোমবার ভিজতে পারে কলকাতা

‘উনি কেন এখনও ফর্ম ফিলাপ করেননি?’, নাম না করে শান্তনুকে CAA খোঁচা মমতার

শেখ শাহজাহানের ঘনিষ্ঠ মিজানুর রহমানের বিরুদ্ধে জমি হাতানোর অভিযোগ

‘এখন থেকে আমি আর মোদিবাবুর নাম নেব না, বড্ড মিথ্যে কথা বলেন’

বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করেই মৃত্যু মাধ্যমিক উত্তীর্ণ  ছাত্রীর

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর