এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নির্বাচনী সভায় অজ্ঞান কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ি

নিজস্ব প্রতিনিধি : নির্বাচনী সভায় অজ্ঞান হয়ে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ি। মহারাষ্ট্রের ইয়াওয়াতমালে এক সভায় অজ্ঞান হয়ে পড়লেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ির শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

বুধবার মহারাষ্ট্রের ইয়াওয়াতমালে একটি নির্বাচনী সভায় যান কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ি। মঞ্চে বক্তৃতা দিচ্ছিলেন তিনি। সেই সময় আচমকাই অজ্ঞান হয়ে মঞ্চে লুটিয়ে পড়েন নিতিন। দলের কর্মীরা সঙ্গে সঙ্গে ছুটে আসেন ও নিতিনকে হাসপাতালে নিয়ে যান। নিতিনের শারীরিক পরীক্ষা করেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে খবর, নিতিনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। জানা গিয়েছে, এদিন ইয়াওয়াতমাল-ওয়াসিম আসনে শিবসেনার একনাথ শিণ্ডে গোষ্ঠীর প্রার্থী রাজশ্রী পাতিলের হয়ে প্রচারে গিয়েছিলেন নিতিন। সেখানেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। উল্লেখ্য, এই ইয়েওয়াতমালেই আগামী ২৬ এপ্রিল ভোট গ্রহণ হওয়ার কথা। তার আগে এদিনই ছিল নির্বাচনী প্রচারের শেষ দিন। যেখানে এই নির্বাচনী প্রচার চলছিল, সেখানে কয়েকদিন ধরেই প্রবল তাপপ্রবাহ চলছে। প্রবল তাপপ্রবাহের জেরেই কেন্দ্রীয় মন্ত্রী অসুস্থ হয়েছেন বলে খবর।

এর আগে গত বছর ডিসেম্বর মাসে শিলিগুড়ির একটি সভায় এসে অসুস্থ হয়ে পড়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। আচমকাই তাঁর রক্তে শর্করার মাত্রা কমে যায়। পরে জানা যায়, গলায় সংক্রমণ ধরা পড়ায় কড়া ডোজের অ্যান্টিবায়োটিক খেতে হয়েছিল তাঁকে। সেই অ্যান্টিবায়োটিকের পার্শ্বপ্রতিক্রিয়ার ফলেই এই ঘটনাটি ঘটেছে। শিলিগুড়ির ঘটনাই প্রথম নয়, এর আগে রক্তের শর্করার মাত্রা কমে যাওয়ায় দুবার অজ্ঞান হয়ে পড়েছিলেন নিতিন গড়কড়ি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ওড়িশায় ইভিএম ভাঙচুরের অভিযোগে পাকড়াও খোদ বিজেপি প্রার্থী

‘আমি চাই নরেন্দ্র মোদি ফের দেশের মুখ্যমন্ত্রী হোন’, মুখ ফস্কে নীতীশ কুমার

রাজকোটে গেমিং জোনে অগ্নিকাণ্ডের ঘটনায় গ্রেফতার ২

বিহারে মদ খেয়ে মহিলাদের উপরে নির্যাতনের ঘটনা অনেকটাই কমেছে, উঠে এল গবেষণায়

‘মানুষের তৈরি বিপর্যয়’, রাজকোট অগ্নিকাণ্ডে ক্ষোভ উগরে দিল গুজরাত হাইকোর্ট

পঞ্জাব থেকে উদ্ধার ৫ কেজি হেরোইন, গ্রেফতার ৭

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর