এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

courtsey: google

নিজস্ব প্রতিনিধি: বলিউডের মিঃ পারফেক্টশনিস্ট আমির খান, খুব অল্প ছবি করেন, কিন্তু নিখুঁত ছবি করেন। যদিও ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ‘লাল সিং চাড্ডা’ তাঁর কেরিয়ারের অন্যতম ব্যর্থ ছবি। এরপরেই অভিনেতা অভিনয়ে অবসর নেওয়ার ঘোষণা দিয়েছিলেন। কিন্তু কিছুদিন যেতে না যেতেই মত পাল্টে নতুন ছবির ঘোষণা দেন আমির নিজেই। এ বছরেই মুক্তি পাচ্ছে ‘সিতারে জমিন পার’। ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করবেন তিনি। হতে পারে ছবিটি তাঁর বিখ্যাত চলচ্চিত্র ‘তারে জমিন পার’-এর সিক্যুয়েল। যাই হোক, অন্যান্য তারকাদের মতো আমিরকে তেমন কোনও অ্যাওয়ার্ড শো বা কোনও রিয়েলিটি শোয়ের মঞ্চে দেখা যায়না। কিন্তু কেন? সম্প্রতি নিজের ইগো ভেঙে ‘দ্য গ্রেট কপিল শর্মা’ শোয়ে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন আমির।

সেখানেই জানালেন কেন তাঁর অ্যাওয়ার্ড শো বা রিয়েলিটি শোতে যেতে অপছন্দ? সদ্য নেটফ্লিক্সে শুরু হয়েছে দ্য ফেমাস কমেডিয়ান কপিল শর্মার শো। যার প্রথম এপিসোডে এসেছিলেন রনবীর কাপুর, রিদ্ধিমা কাপুর এবং নীতু কাপুর। সম্প্রতি পর্বে এই শোয়ে আসবেন আমির খান। শোগুলির নির্মাতারা আসন্ন পর্বের নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন। ক্লিপটিতে, দঙ্গল অভিনেতাকে অ্যাওয়ার্ড শোতে তার অনুপস্থিতি সহ বেশ কয়েকটি বিষয়ে আলোকপাত করতে দেখা গিয়েছে। যখন অর্চনা পুরান সিং অভিনেতাকে কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত না হওয়ার কারণ জিজ্ঞাসা করেন, তখন অভিনেতা বুদ্ধি করে উত্তরে বলেন, ”সময় মূল্যবান, এটি বুদ্ধিমানের মতো ব্যবহার করা উচিত।” শোটি আগামী শনিবার রাত ৮ টায় sirf Netflix তে দেখা যাবে।

এপিসোডে, আমিরকে তার পারিবারিক জীবন সম্পর্কে মজাদার উপাখ্যান প্রকাশ করতেও দেখা গিয়েছে। পরপর দুবার বিয়ে ভেঙ্গেছে। এখন আবার গুজব অভিনেত্রী ফাতিমা শেখের সঙ্গে প্রেম চলছে আমিরের। তাবে কি তৃতীয় বিয়ের কথা ভাবছেন নায়ক? কপিল শর্মার শোতে এ বার কপিল অভিনেতাকে নিজের শোতে জাখন কপিল বলেন, আবারও আপনারও ভেবে দেখা উচিত ঘর সংসার নিয়ে, তাতেই প্রায় চোখে মুখে হাসির ফোয়ারা ফোটে অভিনেতার। কাজের ফ্রন্টে, আমির খান লাহোর 1947 প্রযোজনা করছেন, যেখানে সানি দেওল প্রধান ভূমিকায় অভিনয় করছেন। এটি পরিচালনা করেছেন রাজকুমার সন্তোষী। প্রীতি জিনতা, শাবানা আজমি, করণ দেওল এবং আলি ফজলও এই ছবির অংশ। অনবদ্যদের জন্য, দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো ৩০ মার্চ থেকে নেটফ্লিক্সে প্রিমিয়ার হচ্ছে৷ নেটফ্লিক্স স্ট্রিমিং প্ল্যাটফর্মে প্রতি শনিবার রাত 8 টায় নতুন পর্ব প্রকাশ করে৷ রণবীর কাপুর , নীতু কাপুর, রোহিত শর্মা, শ্রেয়াস আইয়ার, অমর সিং চামকিলার দল এবং সাম্প্রতিক ভাইবোন ভিকি এবং সানি কৌশল সহ অতিথিদের নিয়ে এখন পর্যন্ত নেটফ্লিক্সে চারটি পর্ব সম্প্রচার করা হয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর