এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




আচমকা মহাত্মা গান্ধীর সেবাশ্রমে আমির খান, নতুন ছবির প্ল্যানিং নাকি?




নিজস্ব প্রতিনিধি: আমির খান, বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট। ২০২২ সালে ‘লাল সিং চাড্ডা’-র ব্যর্থতার পর আর অভিনেতাকে আর পর্দায় দেখা যায়নি। যদিও মাঝে তিনি পণ করেছিলেন যে, আর অভিনয় করবেন না, সন্তানদের সঙ্গে সময় কাটাবেন। কিন্তু পরে নিজের জেদ ভেঙেছেন অভিনেতা। বছরের শুরুতেই মেয়ের বিয়ে দিয়েছেন অভিনেতা। যিনি তাঁর প্রথম স্ত্রীর ঘরে মেয়ে ইরা খান। মেয়ের বিয়েতে যোগ্য বাবা হিসেবে সমস্ত দায়িত্ব পালন করেছেন অভিনেতা। সেই ছবি ও ভিডিও এখনও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। যাই হোক, এরপরে অভিনেতাকে ‘সিতারে জমিন পার’ ছবিতে দেখা যাবে। যা চলতি বছরের শেষে মুক্তি পাবে।

কিছুদিন আগেই ছবির শুটিং শেষ হয়েছে। তাই নায়ক এখন অফুরন্ত সময়। তাই সম্প্রতি নিজের গুরুর গ্রামে চলে গেলেন আমির খান। হ্যাঁ, জাতির পরম পিতা মোহনদাস করমচাঁদ গান্ধীর পরম ভক্ত আমির খান। রবিবার প্রথমবারের মতো মহাত্মা গান্ধীর গ্রাম মহারাষ্ট্রের সেবাগ্রামে গিয়েছিলেন আমির খান। সেখানে গিয়ে অভিনেতা জানালেন, কেন মহাত্মা গান্ধীর একজন প্রবল অনুসারী তিনি? মহারাষ্ট্রে অবস্থিত সেবাগ্রাম হল মহাত্মা গান্ধীর আশ্রমের স্থান। ১৯৩৬ সাল থেকে ১৯৪৮ সালে তাঁর মৃত্যু পর্যন্ত তাঁর বাসভবন ছিল। সবরমতির পরে, সেবাগ্রাম আশ্রমের অপরিসীম গুরুত্ব রয়েছে কারণ এটি মহাত্মা গান্ধীর বাসভবন ছিল।

এদিন সেবাগ্রামে গিয়ে আমির সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, “আমি প্রথমবারের মতো সেবাগ্রামে এসেছি। এখানে একটা জাদুকরী শক্তি আছে। আমি বাপুজির একজন অনুসারী ছিলাম এবং তার চিন্তাধারা আমার ওপর অনেক প্রভাব ফেলেছিল। আমি খুবই খুশি যে। আমি এমন একটি জায়গায় এসেছি যেখানে তিনি যে জিনিসগুলি ব্যবহার করেছিলেন। সেগুলি দেখে আমি দুর্দান্ত অনুভব করেছি যা আমি ভাষায় প্রকাশ করতে পারি না।” আমির, যিনি ১৯৭৩ সালের ‘ইয়াদন কি বারাত’ সিনেমায় আট বছর বয়সে প্রথম পর্দায় হাজির হন, এরপর ১৯৮৮ সালের ট্র্যাজিক রোম্যান্স ‘কেয়ামত সে কেয়ামত তক’-এ জুহি চাওলার বিপরীতে নায়কের ভূমিকায় আত্মপ্রকাশ করেন অভিনেতা। এরপর তিনি ‘দিল’, ‘আফসানা পেয়ার কা’, ‘জো জিতা ওহি সিকান্দার’, ‘হাম হ্যায় রাহি প্যায়ার কে’, ‘আন্দাজ আপনা আপনা’, ‘রঙ্গিলা’, ‘আকেলে হাম আকেলে তুম’-এর মতো সিনেমায় অভিনয় করেন। , ‘রাজা হিন্দুস্তানি’, ‘ইশক’, ‘গুলাম’, ‘সরফারোশ’, ‘রং দে বাসন্তী’, ‘তারে জমিন পার’, ‘ফানা’। আমির ‘ধুম 3’ এবং ‘পিকে’-এর মতো আরও হিটও দিয়েছেন। তবে, ‘থাগস অফ হিন্দুস্তান’, ‘লাল সিং চাড্ডা’-এর মতো তাঁর সিনেমাগুলি সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। সম্প্রতি ‘লাপাতা লেডিস’ প্রযোজনা করেছেন এই অভিনেতা। কমেডি নাটকটি পরিচালনা করেছেন তার প্রাক্তন স্ত্রী কিরণ রাও।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বাবার পরিচালিত ছবির শুটিংয়ে গুরুতর আহত বরুণ ধাওয়ান

নিখোঁজ হওয়ার দিনগুলিতে রেলওয়ে প্ল্যাটফর্মে ঘুমোতেন গুরুচরণ, অথচ কেউ চিনতে পারেনি…….

দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে প্রেমে প্রতারণা, মুখ খুললেন রণবীর কাপুর

দেব, সৌমিতৃষা থেকে ‘দিদি নং ১’ রচনা, একুশের সভামঞ্চে টলিউডের ভিড়

লেন্স পরে কর্ণিয়া নষ্ট, দৃষ্টিশক্তি হারাতে বসেছেন অভিনেত্রী জেসমিন ভাসিন

‘ধরমবীর 2’ ট্রেলার লঞ্চের মঞ্চে গোবিন্দাকে জড়িয়ে ধরলেন সলমান, কী কথা হল তাঁদের?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর