এই মুহূর্তে

তেলেঙ্গানা নির্বাচনে BRS বিধায়কের বিজয়-কামনা, রাজনীতিতে প্রবেশ করছেন অর্জুন

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড! কী কাণ্ড! বর্তমানে সেলিব্রিটিদের রাজনৈতিক মহলে আনাগোনা একটু বেশিই বেড়েছে। কেউ কেউ রাজনৈতিক খাতায় নাম লিখিয়েছেন, আবার কেউ মাঝে মধ্যে নেতাদের হয়ে প্রচারে নামছেন। মাঝে মধ্যে এই বিষয়ে মিথ্যা গুজবও ছড়ায়। সম্প্রতি বলিউড অভিনেতা অর্জুন কাপুরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। যেখানে তিনি তেলেঙ্গানার বিধানসভা নির্বাচনে রাজনৈতিক নেতা জি মহিপাল রেড্ডির বিজয় কামনা করেছেন। তবে শোনা যাচ্ছে বিষয়টি ভুয়ো। বলিউডের একজন প্রথম সারির অভিনেতা অর্জুন কাপুর। এই মূহুর্তে তাঁর ঝুলিতে একাধিক সফল চলচ্চিত্র বিরাজমান। তবে তাঁর শেষ ছবি চরম ফ্লপ হয়েছে, তাই এই ভিডিও ভাইরাল হতেই জল্পনা তিনি রাজনৈতিক দলে যোগ দিতে চলেছেন। আজ সকাল থেকেই দক্ষিণ ভারতীয় রাজ্য তেলেঙ্গানার ভোটপর্ব শুরু হয়েছে, প্রায় ১১৯ টি আসনে চলছে ভোট গ্রহণ পর্ব। ভোট উদ্দেশে কয়েকদিন আগে, অর্জুন কাপুরের একটি ভিডিওর মাধ্যমে দাবি করা হয়েছিল যে, তিনি রাজনৈতিক নেতা জি মহিপাল রেড্ডিকে সম্বোধন করেছেন এবং আসন্ন নির্বাচনে তাঁর বিজয় কামনা করেছেন।

রেড্ডি একজন ভারত রাষ্ট্র সমিতি (BRS) বিধায়ক। তিনি হায়দ্রাবাদের পান্তঞ্চেরু নির্বাচনী এলাকা থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভিডিওতে, অভিনেতা বলেছেন, “হাই মহিপাল রেড্ডি, ইনি হলেন অর্জুন কাপুর, এবং আমি আমার শুভেচ্ছা জানাতে আপনার সঙ্গে যোগাযোগ করছি। আপনার বন্ধু হিসেবে আমরা আপনার বিজয়ের কামনা করি। এই দশকটি আপনার জন্য এমন সাফল্য বয়ে আনুক যা আপনার প্রাপ্য।” ভিডিওটি ইনস্টাগ্রামে একজন ব্যবহার কারী তেলুগু ক্যাপশন দিয়ে শেয়ার করেছেন এবং দাবি করেছেন যে, অভিনেতা নির্বাচনে রেড্ডির “একটি তুমুল বিজয়” কামনা করেছেন। এই দাবিটি বিআরএসের সমর্থকরাও ফেসবুকে শেয়ার করেছেন। তবে জানা যাচ্ছে, এই ভিডিওটি বিভ্রান্তিকর। অর্জুন কাপুর বিআরএস বিধায়ককে সম্বোধন করে এমন কোনও ইচ্ছা বিশেষভাবে প্রকাশ করেননি। এই ভিডিওটি কাস্টমাইজড শুভেচ্ছার একটি টেমপ্লেট থেকে সম্পাদনা করা হয়েছে যা ভারতে একটি উপহার দেওয়ার ওয়েবসাইট দ্বারা উপলব্ধ করা হয়েছে৷ অভিনেতার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট গুলিতেও তেলেঙ্গানা নির্বাচনের দৌড়ে এমন কোনও ভিডিও নেই। কাপুরের বিআরএস প্রার্থী বা পরবর্তী দলের প্রতি সমর্থন দেওয়ার কোনও খবর নেই।

উল্লেখ্য, ভিডিওটি শুরু হওয়ার সময় রেড্ডির নাম উল্লেখ করা ছাড়া, কাপুর নির্দিষ্ট কোনো নাম উল্লেখ করেননি৷ এই ভিডিও গুলিতে অভিনেতাকে একই পোশাকে দেখা গিয়েছে, যেখানে বিভিন্ন লোকের জন্মদিনের শুভেচ্ছা শেয়ার করা হয়েছে৷ তাই ভিডিওর শুরুতে শুধুমাত্র নাম পরিবর্তিত হয়েছে, এবং বাকি বার্তা একই রয়েছে। বর্তমানে ভারতে বেশ কিছু গিফটিং ওয়েবসাইট রয়েছে। যেখানে লোকেদের ‘কাস্টমাইজড সেলিব্রিটি জন্মদিনের শুভেচ্ছা’ জানানো হয়। করিনা কাপুর, অনন্যা পান্ডে এবং জ্যাকলিন ফার্নান্দেসের মতো সেলিব্রিটিদের এই ধরনের বেশ কয়েকটি প্রাক-রেকর্ড করা ভিডিও টেমপ্লেট রয়েছে যা লোকেরা নির্দিষ্ট খরচের জন্য কাস্টমাইজ করতে পারে। অর্জুন কাপুরের ক্ষেত্রেও তাই হয়েছে।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

আচমকাই শিন্ডে-ফড়নবিশদের মধ্যাহ্নভোজে আমন্ত্রণ পওয়ারের, শোরগোল মরাঠা ভূমে

অপেক্ষা শেষ! ৭ বছর পর কপিল শর্মার শোয়ে সুনীল গ্রোভার, কবে থেকে শুরু?

রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা থেকে ৩ আসন দূরে NDA

নতুন বছরেই খুশির খবর, ২ হিন্দি ছবিতে ডাক পেলেন খরাজ, সঙ্গী কার্তিক-বিদ্যা

হিমাচলের মুখ্যমন্ত্রী পদে থাকছেন সুখুই, জানালেন কংগ্রেসের বিশেষ দূত শিবকুমার

‘হীরামান্ডি’, ‘দো পাত্তি’ থেকে ‘মার্ডার মুবারক’, ২০২৪ গোটা বছর জমিয়ে রাখবে নেটফ্লিক্স

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর