এই মুহূর্তে

লন্ডনের টেমস নদী থেকে উদ্ধার নিখোঁজ ভারতীয় ছাত্রের দেহ

নিজস্ব প্রতিনিধি, লন্ডন: নিখোঁজ থাকার ৫ দিনের মাথায় টেমস নদী থেকে উদ্ধার হল ভারতীয় পড়ুয়া মিতকুমার পটেলের নিথর দেহ। উচ্চ শিক্ষার জন্য চলতি বছরের সেপ্টেম্বর মাসের ১৯ তারিখ লন্ডনে এসেছিল ২৩ বছর বয়সী মিতকুমার। আর কয়েক মাসের মধ্যেই তাঁর মর্মান্তিক মৃত্যুর খবরে প্রবাসী ভারতীয়দের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নিহত পড়ুয়ার পরিবারকে আর্থিক সাহায্য করার জন্য উদ্যোগ নিয়েছেন এক প্রবাসী ভারতীয়।

লল্ডন মেট্রোপলিটন পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, গত ১৭ নভেম্বর থেকে রহস্যজনকভাবেই নিখোঁজ হয়েছিলেন ২৩ বছর বয়সী মিতকুমার। অভিযোগ পাওয়ার পরেই বিশেষ সন্ধান অভিযান শুরু করা হয়। ২১ নভেম্বর টেমস নদী থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহে কোনও আঘাতের চিহ্ন ছিল না। ফলে মৃত্যুর পিছনে কোনও সন্দেহজনক কারণ খুঁজে পাওয়া যায়নি।

নিহত পড়ুয়ার আত্মীয় পার্থ পটেল জানিয়েছেন, কৃষক পরিবারের সন্তান ছিল মিতকুমার। উচ্চশিক্ষার জন্যই লন্ডনে এসেছিল। নভেম্বরের ২০ তারিখ থেকে শেফিল্ডের হালাম বিশ্ববিদ্যালয়ে উচ্চতর ডিগ্রির জন্য ক্লাস শুরুর কথা ছিল। লন্ডনে আসার পরেই খরচ চালাতে ই-কমার্স সংস্থা অ্যামাজনে আংশিক সময়ের কাজ নিয়েছিল। কিন্তু ১৭ নভেম্বর কাজ থেকে বাড়ি না ফিরে আসায় খোঁজখবর শুরু হয়। বিভিন্ন জায়গায় খোঁজ নিলেও কোনও হদিশ পাওয়া যায়নি। শেষ পর্যন্ত পুলিশের কাছে নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়। সংসারের অস্বচ্ছতা দূর করতে মিতের উপরে বিশেষ ভরসা করেছিলেন পরিবারের সদস্য। ওর অসহায় পরিবারের পাশে দাঁড়াতে বিশেষ তহবিল গড়ার প্রক্রিয়া শুরু হয়েছে।

Published by:

Sundeep

Share Link:

More Releted News:

‘জিতবই’, রুশ-ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হুঙ্কার জেলেনস্কির

আগামী সপ্তাহেই ১০০ আসনের প্রার্থী তালিকা ঘোষণা বিজেপির

প্রতিশ্রুতি দেওয়ার অধিকার রয়েছে রাজনৈতিক দলগুলির, জানালেন প্রধান নির্বাচন কমিশনার

১ জুলাই থেকে কার্যকর হচ্ছে নয়া তিন ফৌজদারি আইন

টানা ১১ দিন পর হদিশ মিলল কোটার নিখোঁজ পড়ুয়ার

 স্ত্রীর ফোনে আড়ি পেতে কোটি  কোটি টাকা আয় স্বামীর

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর