এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিয়ে করতে এসে আই ফোন খোয়ালেন তরুণী

নিজস্ব প্রতিনিধি : টিকটকের মাধ্যমে প্রেম। সেই প্রেমের টানে বাংলাদেশে এসেছিলেন বিয়ে করতে। বিয়ে করতে এসে শেষ পর্যন্ত নিজের আই ফোনটি খুইয়ে বসলেন ইন্দোনেশিয়ার এক তরুণী। এই ঘটনায় ইতিমধ্যেই লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

গত ১৭ ফেব্রুয়ারি বিয়ে করতে বাংলাদেশে আসেন ইন্দোনেশিয়ার তরুণী ইফহা। এরপর ২৩ ফেব্রুয়ারি বিয়ের জন্য সাজতে শিবচরের একটি বিউটি পার্লারে যান ওই তরুণী। প্রথমদিকে নিজের হাতেই আই ফোনটি রেখেছিলেন ইফহা। পরে কিছুক্ষণের জন্য ফোনটিকে পার্লারের একটি টেবিলের ওপর রেখেছিলেন বলে জানা যায়। এরপর থেকেই ইফহার আই ফোনটিকে আর খুঁজে পাওয়া যাচ্ছে্ না। ইন্দোনেশিয়া থেকে বিয়ে করতে এসে এমন একটি অভিজ্ঞতার সম্মুখীন যে তাঁকে হতে হবে, তা বোধহয় কল্পনাও করতে পারেননি ওই তরুণী। জানা গিয়েছে, ২০১৮ সালে মাদারিপুরের শিবচরের ছেলে শামীম মাতবর সিঙ্গাপুর যান। সেখানেই টিকটকের মাধ্যমে পরিচয় হয়েছিল ইফহার সঙ্গে। মা, বাবা ইন্দোনেশিয়ায় থাকলেও ইফহা সিঙ্গাপুরে কসমেটিক্সের ব্যবসা করেন। শামীমকে বিয়ে করতেই ইফহার বাংলাদেশে আসা। 

পুলিশ ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। ইতিমধ্যে পার্লারের ভিতরে থাকা সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হয়েছে। সেই সিসিটিভি ফুটেজে দেখা দিয়েছে, বোরখা পরা এক ব্যক্তি পার্লারের ভিতর ঢুকে টেবিলের ওপরে থাকা আই ফোনটিকে নিয়ে চলে যায়। বোরখা পরা ওই মহিলাটি আসলে কে, পুলিশ তা খুঁজে বের করার চেষ্টা করছে। এই ধরনের ঘটনা যে ঘটেছে তা পার্লারের মালিক রেশমা আক্তারের বয়ান থেকেও স্পষ্ট। রেশমা আক্তার জানিয়েছেন, ফোনটি সারাক্ষণই ওই তরুণীর হাতে ছিল। তবে সাজের শেষে ওই তরুণী দরজার কাছে একটি টেবিলে ফোনটিকে রেখে অন্য কাজে গেলে সেই সুযোগে্ই সেটিকে নিয়ে চলে যায় বোরখা পরা এক মহিলা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পথ দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু, শোকে পরের দিন আত্মঘাতী স্বামী

‘ফুড ব্যাঙ্ক’ থেকে খাবার চুরি করে চাকরি খোয়ালেন ভারতীয় বংশোদ্ভুত

গাজায় গণকবর থেকে উঠে আসছে শত শত মৃতদেহ

রামের ছবি দেওয়া প্লেটে বিরিয়ানি বিক্রি! বিনা দোষে দিল্লিতে আটক ব্যবসায়ী

রয়েছে রোলস রয়েস, টেসলা গাড়ি, ৫,৭৮৫ কোটির মালিক অন্ধ্রের টিডিপি প্রার্থী

বাঁশের চালে রান্না হচ্ছে ভাত, পায়েস, ব্য়াপারটা কী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর