এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ঢাকায় ট্রেনে অগ্নিসন্ত্রাসের ঘটনায় আটক ৩, পুড়ে মৃত্যু  চার জনের

courtesy: Google

নিজস্ব প্রতিনিধি, ঢাকাঃ  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার শেষ হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই ফের অগ্নিসন্ত্রাসের সাক্ষী থাকল রাজধানী ঢাকা। শুক্রবার রাতে রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেসে আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীরা। আগুনে চারটি বগি পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে গিয়েছে।  এই  অগ্নিকাণ্ডের জেরে এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছেন চার জন। তাদের  মধ্যে রয়েছে একজন পুরুষ, একজন শিশু , একজন মহিলা তবে একজনের দেহ শনাক্ত করা যায়নি। শনিবার এই দেহগুলির ময়নাতদন্ত হবে এবং ডিএনএ নমুনা সংগ্রহ করে তাদের পরিচয়  শনাক্তকরণ করা হবে।  তবে ঢাকায় বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় তিনজনকে আটক  করেছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে তাঁরা এই অগ্নিসন্ত্রাসের সঙ্গে যুক্ত।

গত ৫ ই জানুয়ারি  শুক্রবার সকালেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার শেষ হয়েছে। আগামী রবিবার সকাল আটটা থেকে শুরু হবে ভোট নেওয়া। যদিও প্রহসনের ভোট রুখতে শনিবার সকাল ছয়টা থেকে দেশজুড়ে ৪৮ ঘন্টার হরতাল ডেকেছে প্রধান বিরোধী দল বিএনপি। ফলে বড় ধরনের অশান্তির আশঙ্কা করছেন আম আদমি। তাদের আশঙ্কা যে অমূলক নয় তা বোঝা গিয়েছে এদিন রাতে ট্রেন ও বাসে অগ্নিসংযোগের ঘটনায়।

দমকল সূত্রে জানা গিয়েছে, ‘বেনাপোল থেকে যাত্রী নিয়ে এদিন রাতে ঢাকায় ফিরছিল বেনাপোল এক্সপ্রেস।  রাত নয়টা নাগাদ কমলাপুর রেলস্টেশনে পৌঁছানোর আগে গোপীবাগ কাঁচাবাজারের সামনে ট্রেনটিতে আগুন লাগে। দাউ-দাউ করে জ্বলতে থাকে একাধিক বগি। অনেকেই প্রাণ ভয়ে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেন। খবর পেয়েই দমকলের চারটি ইঞ্জিন ঘটনাস্থলে ছুটে যায়। ঘন্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন দমকল কর্মীরা।’ এই পুরো বিষয়টি নিয়ে শুরু হয়েছে তদন্ত ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

এসি থেকে বাইরে বেরোলে নাকের মধ্যে সুড়সুড়ি, জেনে নিন কি করবেন

মুম্বইতে ৪৫ কোটির বাংলো কিনলেন পূজা হেগড়ে

এক জোট না হওয়ায় ক্ষমতা হারাচ্ছে বিরোধীরা, ভোটের মুখে মন্তব্য অমর্ত্যর

গার্ডেনরিচের ঘটনার জেরে একাধিক বাড়ির স্বাস্থ্য পরীক্ষার সিদ্ধান্ত

টিকিট না পাওয়ায় বিজেপি ছাড়তে পারেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী

নির্ধারিত সময়েই ‘বন্ড’ তথ্য প্রকাশ, আশ্বাস প্রধান নির্বাচন কমিশনারের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর