এই মুহূর্তে

হ্যাক ওয়াশিংটনের টুইটার অ্যাকাউন্ট

নিজস্ব প্রতিনিধি:  ভারতীয় ক্রিকেটার ওয়াশিংটন সুন্দরের টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। এই অভিযোগ সোমবার জানিয়েছেন ক্ষোদ ওয়াশিংটন-ই।

তাঁর অ্যাকাউন্ট যে হ্যাক হয়েছে এই বিষয়ে ওয়াশিংটন জানান, আমার টুইটার অ্যাকাউন্টে তিনটি পোস্ট করা হয়েছে। যা দেখেই বোঝা যাচ্ছে যে আমার অ্যাকাউন্ট হ্যাকারদের কবলে পড়েছে। এবং সবচেয়ে আশ্চর্যের বিষয় এটা আমার ক্ষেত্রে প্রথম নয়, এর আগেও আমার টুইটার অ্যাকাউন্ট হ্যাকারদের দ্বারা আক্রান্ত হয়েছিল।

উল্লেখ্য, এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর টুইটার অ্যাকাউন্টও হ্যাক করা হয়েছিল সেটা ছিল ২০২১ সালে। আবার গত জানুয়ারি মাসেও একই সমস্যার সম্মুখীন হতে হয় রয়্যাল চ্যালেঞ্জার্সকে। সেই সময় ওয়াশিংটনকে পুরোপুরি ব্লক করে দেওয়াও হয়েছিল বলে জানান ভারতীয় ক্রিকেটারটি।

ওয়াশিংটন সুন্দর চলতি আইপিএল সানরাইজার্স হায়দরাবাদ দলের ক্রিকেটার ছিলেন। কিন্তু তাঁর হার্মস্ট্রিংয়ে চোটের কারণে তাঁকে মরশুমের মাঝপথ থেকেই সরে দাঁড়াতে হয়।

হায়দরাবাদের হয়ে ওয়াশিংটন মাত্র সাতটি ম্যাচ খেলেছিলেন। উইকেট নিয়েছিলেন ৩টি। সাতটি ম্যাচে ব্যাটিংয়ের তাঁর মোট রান ৬০। সর্বোচ্চ রান ২৪।

অনেক আশা নিয়ে সানরাইজার্স কর্তারা তাঁকে এবার দলে নিয়েছিলেন। কিন্তু মরশুমের মাঝপথে তাঁর ছিটকে যাওয়াটা নিজের যেমন ক্ষতি করেছে, ঠিক তেমনই ক্ষতি করেছে সানরাইজার্স হায়দরাবাদেরও। তাঁর প্রমাণ চলতি আইপিএল-এর লিগ টেবিল। ১০ দলের মধ্যে হায়দরাবাদের স্থান হয়েছে একদম শেষে। তাঁদের সংগ্রহ ১৪ ম্যাচে মাত্র ৮ পয়েন্ট।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

শুক্রবার বিপিএলের ফাইনাল, প্রাইজমানি কত জানেন?

ডোপিংয়ের অভিযোগে চার বছরের জন্য নির্বাসিত বিশ্বকাপজয়ী ফুটবলার

‘অবাধ্য’ শ্রেয়সকে কী বার্তা দিল কেকেআর, জেনে নিন…

ধর্মশালায় ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে ফিরলেন বুমরা

ওয়েলিংটনে শতরান করে অস্ট্রেলিয়াকে এগিয়ে নিয়ে গেল গ্রিন

তামিমের বরিশালের কাছে হার মানতে হল সাকিবের রংপুরকে

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর