এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অঙ্কিতার জমা দেওয়া বাকি কিস্তির টাকা পেলেন ববিতা

নিজস্ব প্রতিনিধি: আদালতের নির্দেশে চাকরি গিয়েছিল পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা অধিকারীর। দু’টি কিস্তিতে পুরো টাকাও ফেরত দিতে হয়েছিল অঙ্কিতা অধিকারীকে। গত ২৮ জুলাই প্রথম কিস্তির সেই টাকা পেয়েছিলেন ববিতা সরকার (BABITA SARKAR) । ১ হাজার ৮৭ টাকা সুদ সহ পেয়েছিলেন ৭ লাখ ৯৮ হাজার ২৯৯ টাকা। আজ, শুক্রবার পেলেন দ্বিতীয় কিস্তির টাকা।

বাকি দ্বিতীয় কিস্তির টাকা আজ পেলেন ববিতা। এবং তা পেলেন সুদে আসলে। উল্লেখ্য, মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীকে নিয়ম না মেনে চাকরি দেওয়া হয়েছে বলে অভিযোগ তুলেছিলেন চাকরিপ্রার্থীরা। যে স্কুলে মন্ত্রীকন্যা চাকরি করতেন সেই চাকরির দাবিদার ছিলেন ববিতা সরকার। যোগ্যতার বিচারের ববিতার থেকে পিছিয়ে থেকে, পার্সোনালিটি টেস্টে না বসেও চাকরি পেয়েছিলেন অঙ্কিতা অধিকারী। আদালতের নির্দেশে অঙ্কিতাকে চাকরি থেকে অপসারণ করা হয়। সেই জায়গায় নিয়োগ করা হয় ববিতা সরকারকে। এমনকি এতদিন চাকরি করে যত বেতন পেয়েছেন অঙ্কিতা সেই বেতনের পুরো টাকা ববিতাকে দেওয়ার নির্দেশ দেওয়া হয়। মন্ত্রী পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা অধিকারীকে দুটি কিস্তিতে সেই টাকা আদালতে জমা দেওয়ার নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। আদালতের নির্দেশ মেনে মন্ত্রীকন্যা দুটি কিস্তিতে বেতনের টাকা আদালতে জমা দেন। 

প্রসঙ্গত, নেহাত কম নয় সেই টাকার পরিমাণ। গত ২০১৮ সালের নভেম্বরে চাকরিতে যোগ দিয়েছিলেন তিনি। বেতনের বেসিক ছিল ১৫ হাজার ৯৬০ টাকা। ১৫ শতাংশ এইচআরএ। মেডিক্যালে বরাদ্দ ছিল ৩ শতাংশ। মোট বেতন ছিল ৩৮ হাজার ৬০৪ টাকা। ১ বছরে তাঁর বেতন বেড়ে হয়েছিল ৪৯ হাজার ৪৯০ টাকা। মানে টানা ৪১ মাসের বেতন মিলিয়ে সেই টাকার পরিমাণ ২০ লক্ষ ২৯ হাজার টাকা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ডাক্তারি পড়তে আগ্রহী মাধ্যমিকের প্রথম দশে কৃতী দুই পড়ুয়া

‘একেবারে মেরিট লিস্টে নাম আসবে ভাবেনি’, ভবিষ্যতে কি হতে চায় মাধ্যমিকের দ্বিতীয় সাম্যপ্রিয়?

মাধ্যমিক পরীক্ষায় পাশের হারে শীর্ষে কালিম্পং, কলকাতার স্থান  কত ?

ভবিষ্যতে চিকিৎসক হওয়ার স্বপ্ন দেখে মাধ্যমিকে প্রথম চন্দ্রচূড়

মাধ্যমিকের মেধা তালিকায় দাপট জেলার, এগিয়ে দক্ষিণ ২৪ পরগনা

কোন্নগরে বৃদ্ধার মৃতদেহ আগলে বসে স্ত্রী-মেয়ে, এলাকায় ছড়াল দুর্গন্ধ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর