এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নিশীথ প্রামানিকের নাম ঘোষণা হতেই বিস্ফোরক অনন্ত মহারাজ

নিজস্ব প্রতিনিধি,কোচবিহার: উত্তরবঙ্গে রাজবংশী ভোট ধরে রাখতে নগেন্দ্রনাথ রায় তথা অনন্ত মহারাজকে রাজ্যসভার সাংসদ করেছিল গেরুয়া শিবির। কিন্তু আসন্ন লোকসভা নির্বাচনের আগে সেই অনন্ত মহারাজ এখন গেরুয়া শিবিরের প্রধান চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। কারণ লোকসভা নির্বাচনে প্রার্থীদের নাম ঘোষণা হওয়ার পর তা না পসন্দ হয়ে দাঁড়িয়েছে অনন্ত মহারাজের সমর্থকদের কাছে। তারা ক্ষোভে ফেটে পড়েছেন। কোচবিহারের প্রার্থী ঠিক করার আগে কেন অনন্ত মহারাজের সাথে কথা বলা হয়নি, তা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ রাজ্যসভার সদস্য নগেন্দ্রনাথ রায়(Nagendra Nath Roy)।

ইতিমধ্যে ঘনিষ্ঠ মহলে অনন্ত মহারাজ জানিয়েছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী তাকে জানিয়ে দিয়েছে গ্রেটার কোচবিহার হবে না। অথচ গ্রেটার কোচবিহার গঠনের দাবিতে সড়ক মহারাজ সেই প্রতিশ্রুতি পালন হবে ভেবেই বিজেপিতে যোগ দিয়েছিলেন। তিনি রাজ্যসভায় সদস্য হওয়ার প্রস্তাবে রাজি হয়েছিলেন। এদিকে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী গ্রেটার কোচবিহার(Grater Coochbehar) হবে না বলে সিদ্ধান্ত জানিয়ে দাওয়াই অনন্ত মহারাজের বক্তব্য সাধারণ মানুষের কাছে তিনি প্রতিশ্রুতি দিয়ে গিয়েছিলেন গ্রেটার কোচবিহার করবেন বলে তা যদি না হয় মানুষ যদি তাকে সংস ছেড়ে দিতে বলে তিনি ছেড়ে দেবেন। অন্যদিকে নিশীথ প্রামাণিককে ফের কোচবিহারের প্রার্থী করায় ক্ষুব্ধ অনন্ত মহারাজের অনুগামীরা। ইতিমধ্যে তারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্ষোভ উপড়ে দিয়েছেন। অনন্ত মহারাজের স্পষ্ট বক্তব্য তাকে এক কোণায় ফেলে রাখা হয়েছে। বঙ্গ বিজেপির কোন নেতা তার সঙ্গে যোগাযোগ করে না।

এই পরিস্থিতিতে কোচবিহারের অভ্যন্তরীণ মতবিরোধের বিষয়টি চিন্তায় ফেলেছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বকে। কারণ লোকসভা ভোটের আগে ডেকে বসেছেন অনন্ত মহারাজ। নিশীথ প্রামাণিক ইস্যুতে গেরুয়া শিবির রীতিমতো অন্তদ্বন্দ্বে বেসামাল। এদিকে রাজনৈতিক মহল মনে করছে অনন্ত মহারাজের এই দুষ্ট ভাব আসন্ন লোকসভা নির্বাচনে পদ্ম শিবির কে রীতিমত লেজে গোবরে করবে কোচবিহারে। কারণ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় লেখা হয়েছে যেসব প্রতিশ্রুতি নিশীথ প্রামাণিক(Nishit Pramanick) কোচবিহার বাসীকে দিয়েছিল তা একটাও পালন করেনি। অতএব নিশীথ হারবেই। যদিও কোচবিহার জেলার বিজেপির সভাপতি সুকুমার রায় জানিয়েছেন অনন্ত মহারাজ তাদেরই দলের সাংসদ শীঘ্রই নিশীথ প্রামাণিককে নিয়ে তিনি অনন্ত মহারাজের সঙ্গে মুখোমুখি বৈঠকে বসাবেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চাষের জমিতে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে মৃত্যু দুই কৃষকের

১জুন শেষ দফার ভোটের দিন কলকাতা সহ দক্ষিণবঙ্গে ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি

ভক্তিনগর থানার পুলিশ গৃহস্থ বাড়ির ভেতর থেকে খোঁজ পেল জুয়ার বোর্ডের, গ্রেফতার ১১

রিমল ঘূর্ণিঝড়ের দাপটে নদিয়াতে ব্যাপক ক্ষতি আখ ও কলা গাছের

কৃষ্ণগঞ্জে তিন দিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন সীমান্তবর্তী বানপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র

রথযাত্রার আগেই মুখ্যমন্ত্রীর হাতেই উদ্বোধনের সম্ভাবনা দিঘার জগন্নাথ মন্দিরের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর