এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বালিতে শীতলা মন্দিরে দুঃসাহসিক চুরি, জয়পুরে গাছের ডালে ঝুলন্ত মৃতদেহ




নিজস্ব প্রতিনিধি, হাওড়া: বালি ঘোষপাড়া পঞ্চায়েতের ৭নম্বর নেতাজীনগর চাঁদমারি শীতলা মায়ের মন্দিরে হল দুঃসাহসিক চুরি।স্থানীয় মানুষজন জানান শুক্রবার সকালে যখন মায়ের মন্দিরের নমস্কার করতে যায় তখন দেখেন মায়ের মূর্তিটি নিচে পড়া এবং মায়ের গায়ে গহনা নেই। সিসিটিভি ক্যামেরাতে দেখা যায় একটি ছেলে হাতে একটি রড নিয়ে ঘুরছিল এবং সন্দেহ ঐ ছেলেটিই ঐ মন্দিরের তালা না ভেঙে ঐ রড (Iron Road)দিয়ে মাকে বেদি থেকে নীচে ফেলে দেয় এবং মায়ের গয়না চুরি করার জন্য। ঘটনাস্থলে নিশ্চিন্দা থানার পুলিশ মন্দিরের ভিতরে থাকা একটি লোহার রড উদ্ধার করে।সন্দেহ এই লোহার রড দিয়েই চুরির ঘটনা ঘটানো হয়েছে। পুলিশ সিসিটিভি(CCTV) ফুটেজ দেখে দুষ্কৃতীকে চিহ্নিত করার কাজ শুরু করেছে।

অন্যদিকে,শনিবার সকালে হাওড়ার জয়পুর থানা(Jaypur P.S.)) এলাকার রঞ্জাবাড় গ্রামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায়। নিজের নাম কৌশিক রায়। বয়স ২৫। জানা গিয়েছে, রাস্তার পাশে লাগানো গাছের ধারে ওই যুবকের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকার বাসিন্দারা। সে গত তিনদিন ধরে নিখোঁজ ছিল বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে। মৃতের পরিবারের অভিযোগ নিখোঁজ থাকার পরেও পুলিশ ওই যুবকের খোঁজে কোন তল্লাশি করেনি। এদিন পুলিশ দেহ উদ্ধার করতে গেলে পুলিশকে ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখায় এলাকার লোকজন।

এদিকে মৃত কৌশিকের পরিবারের অভিযোগ বছর খানিক ধরে কৌশিকের সঙ্গে রাজাপুর থানা এলাকার এক যুবতীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং তাদের দুই পরিবারের মধ্যেও যাতায়াত ছিল। হঠাৎ করেই ওই যুবতীর জামাইবাবু তাদের বিয়ে বাধা হয়ে দাঁড়ায় এবং কৌশিক কে খুনের হুমকি দেয়। যদিও মোটামুটি ঠিক হয়েছিল ১৮ জুন তাদের মন্দিরে বিয়ে হবে। ঐদিন সকাল ১১ টা নাগাদ কৌশিক কে যুবতীর জামাইবাবু ফোন ডাকে এবং তার পর থেকেই সে নিখোঁজ হয়ে যায় এবং শুক্রবার সকালে তার দেহ উদ্ধার হয়। কৌশিক কে পরিকল্পিতভাবে ওই তরুণী এবং তার জামাইবাবু খুন করেছে বলে অভিযোগ দায়ের করা হয়েছে জয়পুর থানায়। এই ঘটনায় ওই এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পুত্রহারা বাবাকে বেধড়ক মার, পুলিশের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

রাজ্যের ১০ শহরে স্বনির্ভর গোষ্ঠীর জন্য মল, জমি চিহ্নিত করতে নির্দেশ রাজ্যের

জ্যোতিষীর রহস্য মৃত্যু, বন্ধ ঘর থেকে উদ্ধার পচাগলা দেহ

Police Clearance Certificate এবার রাজ্যজুড়ে মিলবে অনলাইনে

তোলা দিতে অস্বীকার, দুই মাছ ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল গুলি

ফের শিশু চোর সন্দেহে গণপিটুনি, তদন্তে কাঁকসা থানার পুলিশ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর