এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

খাদ্য বিভাগের এসআই নিয়োগ পরীক্ষায় গ্রেফতার বিজেপি নেতা

নিজস্ব প্রতিনিধি, মালদা: রাজ্যের খাদ্য সরবরাহ বিভাগের এসআই নিয়োগের পরীক্ষায় এবার গ্রেফতার হলেন বিজেপির গ্রাম পঞ্চায়েত সদস্য। লোকসভা নির্বাচনের প্রাক্কালে মুখ পুড়ল গেরুয়া শিবিরের।মঙ্গলবার ধৃত পঞ্চায়েত সদস্য উত্তম মণ্ডলকে মালদা জেলা আদালতে(Malda Court) পেশ করে ইংরেজবাজার থানার পুলিশ। রবিবার রাজ্য জুড়ে খাদ্য সরবরাহ দফতরের এসআই নিয়োগের পরীক্ষা হয়। হবিবপুরের বক্সীনগরের বাসিন্দা উত্তমের পরীক্ষার সিট পড়েছিল ইংরেজবাজার(Englishbazar) শহরের চিন্তামনি চমৎকার গার্লস হাই স্কুলে। অভিযোগ, পরীক্ষা চলাকালীন উত্তরপত্র নিয়ে তিনি কেন্দ্রে প্রবেশ করেন।

সেই সময় স্কুলের শিক্ষিকারা তাঁকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। পুলিশ উত্তমকে ১৮৮, ৪২০, ১২০ বি জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে ওই দিনই আদালতে পেশ করে দুই দিনের হেফাজতে নেয়। মঙ্গলবার তাঁকে ফের জেলা আদালতে পুলিশ পেশ করে। রাজ্যের চাকরি পরীক্ষায় বিজেপির সদস্য গ্রেফতার হওয়ায় রাজনৈতিক তরজা শুরু হয়েছে মালদায়। তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে বিজেপির নেতারা চাকরি দুর্নীতিতে নিজেরা জড়িত। নানা ধরনের দুর্নীতিতে জড়িয়ে গেছে গোটা দলটি। এদিকে,২৪ এর লোকসভার দামামা বাজিয়েছে নির্বাচন কমিশন।

সারা দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও সাত দফায় নির্বাচন হতে চলেছে। নির্বাচন ঘোষণার পর থেকেই লাগু হয়েছে আদর্শ আচরণ বিধি। সেই আদর্শ আচরণ বিধি নিয়ে মঙ্গলবার সকালে মালদা জেলা প্রশাসনিক ভবনের কনফারেন্স হলে বিশেষ বৈঠক আয়োজিত হল। বৈঠকে উপস্থিত ছিলেন মালদার জেলা শাসক নীতির সিংহানিয়া ,অতিরিক্ত জেলা শাসক পীযূষ সালুঙ্খে, অতিরিক্ত পুলিশ সুপার সহ সমস্ত রাজনৈতিক দলের প্রতিনিধিরা ।প্রশাসনিক আধিকারিকরা এই বৈঠক করেন। বৈঠকে রাজনৈতিক দলের প্রতিনিধিরা নিজেদের অভিযোগ তুলে ধরেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর