এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

চাঁচলে সোনার দোকানে ডাকাতির ঘটনায় ঝাড়খণ্ড থেকে গ্রেফতার দুষ্কৃতী

নিজস্ব প্রতিনিধি,চাঁচল: বড়দিনের ভর সন্ধ্যায় মালদহের চাঁচলে সোনার দোকানে ডাকাতির ঘটনায় ঝাড়খণ্ড থেকে গ্রেফতার এক ডাকাত। ঝাড়খণ্ডের(Jharkhand) সাহেবগঞ্জ জেলার লোহান্ডা এলাকা থেকে দীপক কুমার দাস নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করে মালদা(Malda) পুলিশের একটি বিশেষ দল। চাঁচলে ডাকাতির ঘটনার মাস্টারমাইন্ড লালু সাহানির নিকট আত্মীয় এই দীপক কুমার দাস। ট্রানজিট রিমান্ডে তাকে নিয়ে আসা হয় মালদায়। ডাকাতি,লুটপাট,ষড়যন্ত্র এবং আগ্নেয়াস্ত্র ধারায় মামলার রুজু করা হয়েছে তার বিরুদ্ধে। পুলিশের দাবি জেরাই ডাকাতির কথা স্বীকার করেছে অভিযুক্ত।এমনকি সিসিটিভি(CCTV) ক্যামেরার ছবির সাথে মিল রয়েছে দীপক কুমার দাসের।

উল্লেখ্য ২৫ ডিসেম্বর মালদহের চাঁচলের নেতাজী মার্কেটে (Netaji Market)এক সোনার দোকানে ভর সন্ধ্যায় পাঁচজনের এক ডাকাত দল ঢুকে সমস্ত ষনার অলঙ্কার ও চাঁদির জিনিস নিয়ে চম্পট দেয়। এরপর থেকে ফেরার ছিল এই ডাকাত দলটি। এরপর জেলা পুলিশ ডাকাতকে ধরতে তৎপরহয়ে ওঠে। এই ঘটনায় ব্যবসায়ী ও বিজেপির পক্ষ থেকে ডাকাত দলকে গ্রেফতার ও নিরাপত্তার দাবিতে চাঁচল থানায় বিক্ষোভ দেখান হয়। এরপর তদন্তে নেমে এক লিঙ্কম্যনকে গ্রেফতার করে পুলিশ।এরপর দ্বায়িত্ব ভার দেওয়া হয় সিআইডিকে।

এদিন ডাকাতিতে জড়িত পাঁচজনের অন্যতম একজনকে গ্রেফতার করেছে মালদা জেলা পুলিশ। শুক্রবার জেলা পুলিশের বিশেষ অভিযানে ঝাড়খণ্ড পুলিশের সহযোগিতায় সাহেবগঞ্জ জেলার(Sahebganj District) জিরুয়াবাড়ি থানা(Jiruabari P.S.) এলাকা থেকে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জেরায় ধৃত যুবক ডাকাতিতে জড়িত থাকার ঘটনা স্বীকার করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, টাকার বিনিময়ে বিভিন্ন দুষ্কৃতীমূলক কাজ কর্মের সঙ্গে যুক্ত থাকত ধৃত যুবক। ধৃতকে জিজ্ঞাসাবাদের জন্য শনিবার ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়। জেলার পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানিয়েছেন, একজনকে গ্রেফতার করা হয়েছে বাঁকিদের খোঁজে তল্লাশি চলছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চাষের জমিতে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে মৃত্যু দুই কৃষকের

১জুন শেষ দফার ভোটের দিন কলকাতা সহ দক্ষিণবঙ্গে ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি

ভক্তিনগর থানার পুলিশ গৃহস্থ বাড়ির ভেতর থেকে খোঁজ পেল জুয়ার বোর্ডের, গ্রেফতার ১১

রিমল ঘূর্ণিঝড়ের দাপটে নদিয়াতে ব্যাপক ক্ষতি আখ ও কলা গাছের

কৃষ্ণগঞ্জে তিন দিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন সীমান্তবর্তী বানপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র

রথযাত্রার আগেই মুখ্যমন্ত্রীর হাতেই উদ্বোধনের সম্ভাবনা দিঘার জগন্নাথ মন্দিরের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর