এই মুহূর্তে

মালদহের ইংরেজবাজারে শিক্ষকের বাড়িতে ভয়াবহ ডাকাতি

নিজস্ব প্রতিনিধি,মালদা:মালদহের ইংরেজবাজারে ভয়াবহ ডাকাতি। গভীর রাতে প্রাথমিক শিক্ষকের বাড়িতে হানা দেয় ৮-১০ জনের ডাকাত দল। বাড়ির বাইরের জানালার গ্রিল কেটে ভেতরে ঢোকে দুষ্কৃতীরা। প্রত্যেকের মুখ মুখোশ দিয়ে ঢাকা ছিল। বাড়ির লোকজনকে বেঁধে রাখে ডাকাত দল। নগদ কয়েক লক্ষ টাকা, প্রচুর সোনার গয়না নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ডাকাত দলকে বাঁধা দিতে গিয়ে আহত হন পরিবারের সদস্য আনোয়ার হোসেন।

চিকিৎসার জন্য তাঁকে আনা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে(Malda Medical College Hospital)। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার(Englishbazar P.S.) পুলিশ। ডাকাতির ঘটনায় উত্তেজনা ও চাঞ্চল্য ছড়ায় এলাকায়। অন্যদিকে,রেলের লাইন সংস্কারের কাজ চলাকালীন মালগাড়ির চাকা লাইনচ্যুত হয়ে ব্যান্ডেল – কাটোয়া শাখায় ট্রেন চলাচল বন্ধ ছিল কিছুক্ষণের জন্য।আপলাইন পুরোপুরি বন্ধ যায়।ডাউনলাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রাখা হয়।গত কয়েকদিন ধরে বৃষ্টিপাতের ফলে মাটি নরম হয়ে যাওয়ায় এই বিপত্তি বলে রেলসুত্রের খবর।পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বেশ কয়েকদিন ধরেই রেললাইন সংস্কার হচ্ছে ব্যান্ডেল কাটোয়া শাখায়।প্রতিদিন রাত্তিরে আপ এবং ডাউন লাইনে ট্রেন চলাচলের সংখ্যা কম থাকায় পাথর ফেলা হচ্ছে।

শুক্রবার রাতেও বাঘনাপাড়া ও কানলা স্টেশনের মাঝখানে রং পাড়া এলাকায় আপ এবং ডাউন লাইনে পাথর ফেলছিল দুটি মালগাড়ি।সেই সময় অফলাইনের একটি বগি লাইনচ্যুত হয়ে যায়।কয়েকদিনের বৃষ্টির ফলে মাটি আলগা হয়ে যাওয়াই এই বিপত্তি।তড়িঘড়ি কাটোয়া ও নবদ্বীপে(Nabwadip) রেলের কর্মীরা গিয়ে পরিস্থিতি সামাল দেয়।আপলাইন বন্ধ থাকায় ডাউনলাইন দিয়ে ধীরগতিতে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়।

Published by:

Subrata Roy

Share Link:

More Releted News:

দুর্নীতি-সই নকলের অভিযোগে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অধ্যাপক

পরীক্ষা ভাল না হওয়ায় আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী

উচ্চ মাধ্যমিকের পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে ঢোকায় ছেলেদের টেক্কা মেয়েদের

মুখ্যমন্ত্রীর জেলা সফরের মুখে জগন্নাথ ধামের কাজের গতি বাড়ল দিঘায়

প্রেমিককে সঙ্গে নিয়ে সন্তানকে খুন, মাকে ফাঁসির সাজা আদালতের

বিয়ের কয়েকদিন আগে গুলি করে আত্মঘাতী কনস্টেবল

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর