এই মুহূর্তে

দুর্গাপুরে মদ্যপ অবস্থায় গ্রেফতার পুলকার চালক

নিজস্ব প্রতিনিধি,দুর্গাপুর ও দমদম: মদ্যপ অবস্থায় গ্রেফতার পুলকার চালক। অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল খুদে পড়ুয়ারা। বুধবার সকালে এমনই ঘটনার সাক্ষী রইল দুর্গাপুরের এলাকার বাসিন্দারা। পুলকার অ্যাসোসিয়েশন এর তৎপরতায় ওই মদ্যপ গাড়ি চালককে(Dranker Driver) পুলিশের হাতে তুলে দেওয়া হয়।ঘটনা বুধবার সকালে দুর্গাপুরের ফুলজোর এলাকার একটি বেসরকারি স্কুলের পড়ুয়াদের সঙ্গে। করঙ্গ পাড়ার বাসিন্দা এক গাড়িচালক পড়ুয়াদের নিয়ে স্কুলে আসেন পুল কার চালিয়ে। তাকে দেখে সন্দেহ হওয়ায় পুলকার এসোসিয়েশনের সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করে ও ট্রাফিক পুলিশকে খবর দেয়।

মুচিপাড়া ট্রাফিক গার্ডের(Muchipara Traffic Guard) পুলিশ কর্মীরা এসে তাকে পরীক্ষা করে মদ্যপ অবস্থায় পায়। দুর্গাপুর নিউ টাউনশিপ থানার পুলিশের হাতে তাকে তুলে দেওয়া হয়। পুলিশ ওই মদ্যপ চালককে গ্রেফতার করেছে। অন্যদিকে, উত্তর ২৪ পরগনা জেলার দক্ষিণ দমদম পৌরসভার(South Dum Dum Municipality) দু’নম্বর ওয়ার্ডে হেলথের মাঠ সংলগ্ন এলাকায় একটি টাওয়ার(Tower) নির্মাণকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়। দু’নম্বর ওয়ার্ডে ১০০ মিটারের মধ্যে তিনটি টাওয়ার রয়েছে । তার মধ্যেই আরেকটি নতুন টাওয়ার যেটা মাল্টি অপারেটেড ইন্দাস কোম্পানি থেকে বেআইনিভাবে বসানোর চেষ্টা চলছিল। এলাকাবাসী জানতে পেরেই গত সেপ্টেম্বর মাসে মাস পিটিশন জমা দেয় স্থানীয় পুরসভা এবং চেয়ারপারসন কস্তুরী চৌধুরীকে। পাশাপাশি তারা বিষয়টি জানায় স্থানীয় কাউন্সিলর বিউটি হালদারকে।

সেপ্টেম্বর মাস থেকে নভেম্বর মাস পর্যন্ত পুরসভা সম্পূর্ণ চুপচাপ বসেছিল এবং এলাকায় এই টাওয়ার নির্মাণকে কেন্দ্র করে একটা উত্তেজনার ছড়াতে পারে সেটাও নাকি জানতেন পুরো কর্তৃপক্ষ । তা সত্ত্বেও কি কারণে এই স্থানে টাওয়ার তৈরীর ক্লিয়ারেন্স পৌরসভা দিল, এটা নিয়েই উঠছে প্রশ্ন। এরই প্রতিবাদে পাড়ার লোক শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য ১৪৪ ধারা(144) আদালতের অনুমতি নিয়ে থানাতে জমা দেওয়া হয়। কিন্তু সেই ১৪৪ কে উপেক্ষা করেও বাড়ির মালিক এবং টাওয়ার নির্মাণকারী সংস্থা তাদের নির্মাণ কাজ চালাচ্ছিল। তারই প্রতিবাদে গর্জে ওঠেন স্থানীয় পাড়ার মানুষজন। এরপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওই কাজ বন্ধ করে দেয়।

Published by:

Subrata Roy

Share Link:

More Releted News:

ভুয়ো আইপ্যাক কর্মীকে ৮৬ হাজার টাকা দিয়ে প্রতারিত হুমায়ুন কবীর

ভোট ঘোষণার আগেই রাজ্যে ১৫০ কোম্পানি আধা সেনা

ব্যারাকপুরে অপরাধ রুখতে সমস্ত থানায় ‘সাইবার বন্ধু’ প্রকল্পের সূচনা

বীরভূমে মাছ চাষের পুকুরে মুক্তো চাষ করার প্রশিক্ষণ

ঝাড়গ্রামে নিম গাছে গুজবের দুধকে ঘিরে মাতোয়ারা চারদিক

হাইকোর্ট অনুমতি দিলেই ১০ দিনের মধ্যে গ্রেফতার শেখ শাহজাহান :পার্থ

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর