এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




রবিনসন স্ট্রিটের ছায়া হাওড়ার চ্যাটার্জি হাটে, ৪ দিন ধরে পচল মায়ের দেহ, নির্বিকার মেয়ে




নিজস্ব প্রতিনিধি,হাওড়া: কলকাতার রবিন সন স্ট্রিটের ছায়া এবার হাওড়ায়। এক ঘরে মায়ের মৃতদেহ পচন ধরেছে চার দিন ধরে। ঠিক তার পাশের ঘরে এসি চালিয়ে ঘুমাচ্ছে মেয়ে । চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়া চ্যাটার্জিহাট থানার(ChatterjeeHat P.S.) অন্তর্গত তাঁতি পাড়া লেনে। মৃতার নাম মিনতি মুখার্জী(Minati Mukherjee) ।বছর ৭০ বয়স। মেয়ে কাকলি মুখার্জিকে(Kakali Mukherjee) নিয়ে একই বাড়িতে থাকতেন মিনতি দেবী। স্থানীয় বাসিন্দাদের দাবি, দুজনেই মানসিক ভারসাম্যহীন । বুধবার সকালে ঘর থেকে পচা গন্ধ বেরোতে থাকে। গন্ধ পেয়ে স্থানীয় বাসিন্দারা খবর দেয় পুলিশকে। দরজা ভেঙে উদ্ধার করা হয় মিনতি দেবীর পচা গলা দেহ। মেয়ের খোঁজ করতে গিয়ে দেখা যায় পাশের ঘরে এসি চালিয়ে ঘুমোচ্ছে মেয়ে কাকলি। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ।

মানসিক ভারসাম্যহীন মেয়েকেও উদ্ধার করে পাঠানো হয়েছে হাওড়া হাসপাতালে। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য অনুযায়ী ওই বাড়িতে একটি কাজের মেয়ে সমস্ত জিনিসপত্র এনে দিত। রবিবার সে শেষবারের মতো জিনিসপত্র এনে দিয়েছিল। কিন্তু সোম ও মঙ্গলবার পরপর দুদিন এসে দরজা বন্ধ দেখে ফিরে যায় সে। এরপর বিষয়টি ওই মেয়েটি বাসিন্দাদের জানায়। বাসিন্দারা খোঁজখবর নিতে এসে পচা বন্ধ পায়। এরপরই পুলিশকে খবর দেওয়া হয়। মায়ের মৃতদেহ যখন একটি ঘরে পচন ধরেছে সেই সময়ের পাশের ঘরে এসি চালিয়ে মেয়ে নিশ্চিন্তে ঘুমোচ্ছে ।

এই ঘটনা দেখে হতবাক হয়ে যায় পুলিশ অফিসাররা। পচা দুর্গন্ধে যখন মো মো করছে গোটা বাড়ি এই সময় কোন হেলদোল নেই মেয়ের মধ্যে। ক্রমাগত এই ধরনের ঘটনা বৃদ্ধি পাওয়ায় মনস্তত্ত্ববিদরা মনে করছেন বর্তমান সামাজিক নানা কারণে একাকিত্ব পরিবার গুলি এক প্রকার মানসিক ভারসাম্যহীন। হয়ে চলেছে ক্রমাগত। সেখানে কাচের মানুষকে হারানোর ব্যথা অনুভূত হচ্ছে না তাদের মধ্যে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মালদার মহদীপুর আন্তর্জাতিক স্থলবন্দরের সীমান্ত দিয়ে আমদানি – রপ্তানি বন্ধ

শিব পূজোয় মাতবেন বীরভূমের বক্রেশ্বর ধামের বাসিন্দারা

গোপনে নাবালিকা মেয়ের বিয়ে,বাড়ির সামনে ধর্না অবস্থান কন্যাশ্রী ক্লাবের

কোলে সদ্যজাত শিশু,  রক্তাক্ত অবস্থায় পড়ে মা

একুশের মঞ্চে মমতার উত্তরবঙ্গ আক্ষেপ, গুরুত্ব পেলেন জগদীশ

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে দাদাকে খুন, পলাতক অভিযুক্ত ভাই

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর