এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কাটোয়াতে সোনার দোকানে লুঠের ঘটনায় মহিলা সহ ধৃত ৭

নিজস্ব প্রতিনিধি,কাটোয়া: মালদা সহ রাজ্যের একাধিক জেলায় সোনার দোকানে অপরাধের ঘটনা বৃদ্ধি পাওয়ায় চিন্তিত প্রশাসন। এর মধ্যে অবশ্য একটি বড় সাফল্য পেল কাটোয়া থানার প্রশাসন।গত ৬ তারিখ অগ্রদ্বীপের রেল স্টেশন রোড এলাকায় সোনার দোকানে দুঃসাহসিক চুরির ঘটনায় তদন্তে নেমে বড়োসড় সাফল্য পেল কাটোয়া থানার(Katowa P.S.) পুলিশ। বাদায়ূং গ্যাং এর মোট ৭ জন দুষ্কৃতিদের গ্রেফতার করে পুলিশ।  উদ্ধার হয় প্রায় ২৬ লক্ষ টাকার সোনার গহনা, নগদ এক লাখ ছেষট্টি হাজার টাকা ,রূপোর গহনা, পাঁচটি ওয়ান সাটার পিস্তল, ৪০ রাউন্ড গুলি ও ধারালো অস্ত্র।কাটোয়াতে লুটপাট এর সঙ্গে যুক্ত ওই চক্রটি দিনের বেলা জিনিসপত্র ফেরি করত এবং রাতে অপরাধের ঘটনা ঘটাতো।

গত ৬ তারিখ অগ্রদ্বীপের রেল স্টেশন রোড (Station Road)সংলগ্ন এলাকার একটি সোনার গহনার দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা সামনে আসে। এই ঘটনা সামনে আসতেই তদন্তে নামে কাটোয়া থানার পুলিশ। মাত্র ৭২ ঘণ্টার মধ্যে ৭ জন অভিযুক্তকে কাটোয়ার মিল পাড়া থেকে গ্রেফতার করে পুলিশ। জানা গেছে, অভিযুক্তরা উওরপ্রদেশের বাদায়ূং গ্যাং সদস্য। অভিযুক্তদের নাম দশরথ সিং, হাকিম সিং, ছেবিরাম সিং, রামবাবু সিং, ব্রিজ পাল সিং, বসন্তি দেবী খসুয়া ও মিনা দেবী। তারা মূলত কাটোয়া শহরের মিলপাড়া এলাকায় ঘর ভাড়া নিয়ে শহরে  ব্যবসা করত। কেউ বিক্রি করতো কম্বল ,কেউবা  বিক্রি করতো রাজস্থানী কুলফি। রাত্রি হলেই রাজ্যের বিভিন্ন প্রান্তে সোনার দোকানে গিয়ে দুঃসাহসিক ভাবে চুরি করত এই বাদায়ূং গ্যাং এর সদস্যরা। পুলিশ সূত্রে জানা গেছে, এই গ্যাংটি ইদানিংকালে রাজ্যে ঘটে যাওয়া দুঃসাহসিক চুরির ঘটনার সাথে সরাসরি যুক্ত আছে।

মাত্র কয়েক দিনের মধ্যেই কাটোয়ার অগ্রদ্বীপ, পূর্বস্থলীর কালেখাঁ তলা, মুর্শিদাবাদের ভরতপুর সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে এই দলটি চুরি করেছে। তবে কাটোয়া থানার পুলিশের তৎপরতায় এবং কাটোয়া বিধানসভা এলাকাজুড়ে থাকা সিসিটিভির(CCTV) নজরদারিতে অভিযুক্তদের শনাক্ত করে মাত্র ৭২ ঘণ্টার মধ্যে কাটোয়ার মিল পাড়ার একটি ভাড়া বাড়ি থেকে দুই মহিলা সহ ৫ অভিযুক্তকে গ্রেফতার করল কাটোয়া থানার পুলিশ। শনিবার পূর্ব বর্ধমান জেলার এসপি (SP)আমানদ্বীপ সিং জানান ,কাটোয়া থানার পুলিশের এটা বড়োসড় সাফল্য। ৭ অভিযুক্তকে শনিবার কাটোয়া মহকুমা আদালতে পেশ করা হয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চাষের জমিতে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে মৃত্যু দুই কৃষকের

১জুন শেষ দফার ভোটের দিন কলকাতা সহ দক্ষিণবঙ্গে ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি

ভক্তিনগর থানার পুলিশ গৃহস্থ বাড়ির ভেতর থেকে খোঁজ পেল জুয়ার বোর্ডের, গ্রেফতার ১১

রিমল ঘূর্ণিঝড়ের দাপটে নদিয়াতে ব্যাপক ক্ষতি আখ ও কলা গাছের

কৃষ্ণগঞ্জে তিন দিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন সীমান্তবর্তী বানপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র

রথযাত্রার আগেই মুখ্যমন্ত্রীর হাতেই উদ্বোধনের সম্ভাবনা দিঘার জগন্নাথ মন্দিরের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর