এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

সোনার গয়না পরিষ্কারের নামে ৫ লক্ষাধিক টাকার অলংকার নিয়ে চম্পট

নিজস্ব প্রতিনিধি,মালদা: পাট ব্যবসায়ীর বাড়িতে সোনার গয়না পরিষ্কারের নামে ৫ লক্ষাধিক টাকার অলংকার নিয়ে চম্পট দিল দুই দুষ্কৃতি। ঘটনায় শোরগোল হরিশ্চন্দ্রপুর এলাকায়।ঘটনার তদন্তে নেমেছে বিশাল পুলিশ বাহিনী ।গয়না পরিষ্কার করতে এসে গৃহকর্তার চোখের সামনেই পাঁচ লক্ষাধিক টাকার সোনার গয়না নিয়ে পালাল দুই দুষ্কৃতী।শুক্রবার সন্ধ্যা রাতের এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা(Harishchandrapur P.S.) এলাকা জুড়ে। হরিশ্চন্দ্রপুর সদর এলাকায় এই ঘটনা ঘটায় আতঙ্কে স্থানীয় বাসিন্দারা।

ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুরের হাসপাতাল রোড এলাকায়।ঘটনার খবর পেয়ে ওই এলাকায় ছুটে যায় হরিশ্চন্দ্রপুর থানার বিশাল পুলিশ বাহিনী।যদিও ততক্ষণে ওই দুই দুষ্কৃতী এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার হরিশ্চন্দ্রপুর হাসপাতাল রোডের(Hospital Road) বাসিন্দা তথা পাট ব্যবসায়ী পাপ্পু চৌধুরীর বাড়িতে প্রথমে অচেনা দুই ব্যাক্তি এসে মোটর-সাইকেলে হাজির হয়। তারা পাপ্পু বাবুকে জানায় তাদের কাছে বিশেষ পাউডার এবং স্প্রে রয়েছে। যা দিয়ে নিমেষে সোনার গয়না পরিষ্কার হয়ে যাবে।কিন্তু পাপ্পু চৌধুরী ওই দুই ব্যক্তিকে বাড়ি থেকে বের করে দেন। এরপরই ওই দুই ব্যক্তি পাশের আরেক পাট ব্যবসায়ী কেশর মল জৈনের বাড়িতে ঢুকে তার তিন তলার বসার ঘরে গিয়ে একই প্রস্তাব দেন।

কেশর মল বাবু বিশ্বাস করে তাদের হাতে বেশ কিছু সোনার গয়না(Gold Ornaments) পরিষ্কারের জন্য দেন।কিন্তু গয়না পরিষ্কার করার ছলে নিমেষের মধ্যে ওই গয়না গুলি হাপিস করে দিয়ে চোখের পলকের মধ্যেই তারা দ্রুত বেগে পালিয়ে যায়। বৃদ্ধ কেশর মলের চেঁচামেচিতে বাড়ির লোকজন বেরিয়েও ওই দুই দুষ্কৃতিকে ধরতে পারে না। খবর দেওয়া হয় হরিশ্চন্দ্রপুর পুলিশে। সমস্ত ঘটনায় রাস্তায় থাকা সিসিটিভি(CCTV) ফুটেছে ধরা পড়েছে বলে খবর।ঘটনার তদন্তে নামে হরিশ্চন্দ্রপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘বিজেপির ১০ জন নেতা যোগাযোগ রাখছেন’, বোমা ফাটালেন অভিষেক

কলকাতা সহ পার্শ্ববর্তী অঞ্চলে আগামী ৫ দিন তাপপ্রবাহ চলবে, এপ্রিল মাসের শেষে তাপমাত্রা আরোও বাড়বে

নকশালবাড়িতে বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত নাবালিকা গণধর্ষণের শিকার, ধৃত ৫

ঝাড়গ্রামে প্রচণ্ড গরমে কাদায় গড়াগড়ি দুই হাতির

আমাকে মারার পরিকল্পনা করা হয়েছিল, সভা থেকে বিস্ফোরক অভিষেক

২০০ গণ্ডি পার করবে না বিজেপি, রাজ্য ধরে ধরে হিসাব দিলেন মমতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর